আজকের শিরোনাম :

বান্দরবানে প্রেস কাউন্সিলের উদ্যোগে বই বিতরণ ও মতবিনিময় সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ অক্টোবর ২০২০, ১৫:৫৮

"মুজিব বর্ষের অঙ্গীকার, হলুদ সাংবাদিকতা পরিহার" শীর্ষক বই বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (৩১ অক্টোবর) সাড়ে ১১ টায় বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের কনফারেন্স রুমে বাংলাদেশ প্রেস কাউন্সিলের আয়োজনে বান্দরবানে কর্মরত সাংবাদিকদের নিয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান, বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বলেন, হলুদ সাংবাদিকতা পরিহার করে দেশের জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রেস কাউন্সিল প্রতিষ্ঠা করেছিলেন সাংবাদিকদের কল্যাণের জন্য। তার কন্যা প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনাও সাংবাদিকদের কল্যাণের জন্য অনেক কিছু করছেন। আমরা ওয়েবসাইটের মাধ্যমে মফস্বল সাংবাদিকদের ডাটাবেজ তৈরি করার চেষ্টা করছি। পাহাড়ের কৃষ্টি কালচার সংস্কৃতিকে তুলে ধরে দেশের মঙ্গলের জন্য সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

বান্দরবানের জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব মো. শাহ আলম, অতিরিক্ত পুলিশ সুপার আসাদ, অতিরিক্ত জেলা প্রশাসক সফিউল আলম।

সভায় বক্তব্য রাখেন, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু ও সাধারণ সম্পাদক মিনারুল হক, বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক এমএ হাকিম চৌধরী, ভোরের কাগজের প্রতিনিধি মংসানু মারমা। এতে অংশগ্রহন করেন বান্দরবানে কমর্রত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


এবিএন/আব্দুর রহিম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ