আজকের শিরোনাম :

ধর্মপাশা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বহিস্কার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ আগস্ট ২০১৮, ১৪:২২

ধর্মপাশা (সুনামগঞ্জ) , ০৯ আগস্ট, এবিনিউজ : সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ইসহাক মিয়াকে স্থায়ী ভাবে বহিস্কার করা হয়েছে। প্রেসক্লাব সূত্রে জানা যায়, মোঃ ইসহাক মিয়া ধর্মপাশা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হওয়া সত্ত্বেও ঢাকায় অবস্থিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের উপজেলা আহবায়ক ও কেন্দ্রীয় সদস্য হওয়ায় ধর্মপাশা প্রেসক্লাবের গঠণতন্ত্রের ৬(গ) ধারা লঙ্ঘন করেছেন।

প্রেসক্লাব সূত্রে আরো জানা যায়, মোঃ ইসহাক মিয়াকে সতর্ক করার পরেও সে ওই মফস্বল সাংবাদিক ফোরাম থেকে নিজের নাম প্রত্যাহার করে না নেওয়ায়। গতকাল বুধবার রাত ৮টায় ধর্মপাশা প্রেসক্লাবে এক জরুরী সভা আহবান করে উপস্থিত সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে প্রেসক্লাবের গঠনতন্ত্রের ৬ (ঙ) ধারা মোতাবেক মোঃ ইসহাক মিয়াকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়েছে। সেই সঙ্গে তার সদস্য পদ ও পদবী স্থায়ীভাবে বাতিল করা হয়। এখন থেকে মোঃ ইসহাক মিয়া ধর্মপাশা প্রেসক্লাবের কেউ নয়। যদি কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান তার সঙ্গে প্রেসক্লাব বিষয়ে কোন রকম যোগাযোগ করে। তাহলে ধর্মপাশা প্রেসক্লাব তার জন্য দায়ী থাকবে না।

উল্লেখ্য ক্লাবের সাধারণ সম্পাদক পদটি শূন্য থাকায়,যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ ইমাম হোসেনকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে।

এবিএন/মোঃ ইমাম হোসেন/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ