মুহাম্মাদ (সা.) এর ব্যাঙ্গাত্বক চিত্র প্রদর্শনের প্রতিবাদে পলাশবাড়ীতে বিক্ষোভ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ অক্টোবর ২০২০, ১৮:৪১

ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মাদ (সা.) এর ব্যাঙ্গাত্বক চিত্র প্রদর্শন ও অবমাননার প্রতিবাদে ইমাম ওলামা পরিষদের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গাইবান্ধার পলাশবাড়ীতে প্রতিবাদ সমাবেশ-বিক্ষোভ ও মাননবন্ধন অনুষ্ঠিত হয়েছে।  আজ শুক্রবার বাদজুম্মা ইমাম ওলামা পরিষদের পলাশবাড়ী উপজেলা শাখার আয়োজনে স্থানীয় চৌমাথা মোড়ে এলাকার ধর্মপ্রাণ মুসল্লিদের অংশগ্রহণে প্রতিবাদ সমাবেশ-বিক্ষোভ ও মাননবন্ধন অনুষ্ঠিত হয়।  

মুরারীপুর মাদ্রাসার মহতামিম মাওঃ সাদেকুল ইসলামের সভাপতিত্বে ও ঠুটিয়াপাকুর দারুল উলুম মইনুল হক মাদ্রাসার মহতামিম মাওঃ শাহ্ আলমের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন পলাশবাড়ী কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম আলহাজ্ব মোস্তাফিজুর রহমান রাজা, মাওঃ মশিউর রহমান, মাওঃ নুরুনব্বী, মাওঃ রফিকুল ইসলাম, মাওঃ তাজুল ইসলাম, মাওঃ মাহবুব সাহেব, মাওঃ ফরহাদ হোসাইন, মাওঃ আনাছ সাহেব, মুফতি মাওঃ খলিলুর রহমান, মাওঃ আশরাফ সাহেব ও মাওঃ আব্দুল্লাহ সাহেব প্রমুখ।

বক্তারা এই ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করেন এবং এব্যাপারে বাংলাদেশ সরকারকে অবিলম্বে পদক্ষেপ গ্রহণ করার দাবী জানান। এছাড়া মহানবী হযরত মুহাম্মাদ (সা.) এর ব্যাঙ্গাত্বক চিত্র প্রদর্শনকারি ম্যাকরোকে অবিলম্বে গ্রেফতার করে তার বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। বক্তারা এই ঘটনায় ফ্যান্সের সরকার কর্তৃক কোন পদক্ষেপ গ্রহণ না করায় তীব্র নিন্দা জ্ঞাপন করা হয় এবং ফ্যান্সের সাথে বাংলাদেশের সম্পর্ক ছিন্ন করারও দাবি জানানো হয়।
 

এবিএন/আরিফ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ