খোকসায় নিখোঁজের ২০ ঘন্টার পরও উদ্ধার হয়নি শিশু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ অক্টোবর ২০২০, ১৪:৪৯

কুষ্টিয়ার খোকসায় তৃতীয় শ্রেণির এক শিশু ছাত্রী রহস্যজনকভাবে নিখোজ হয়েছে। শিশুটির বাড়ির সাথের গড়াই নদীতে তার অনুসন্ধান করা হচ্ছে।

নিখোজের ২০ ঘন্টা অতিবাহিত হলেও তালহা কে উদ্ধার করতে পারিনি খুলনা থেকে আগত ডুবুরী দল।

পরিবার ও স্থানীয়রা জানান, বুধবার সকালে কমলাপুর রুমী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিশু শিক্ষার্থী তানহা (১০) ময়ের সাথে ঘরে কাজ করছিল। শিশুটিকে তার বই খাতার মধ্যে পাওয়া আরবি লেখা কয়েকটি নষ্ট পৃষ্টা বাড়ির সাথের গড়াই নদীতে ফেলেতে পাঠন মা শাপলা খাতুন। সেই ছেড়া কাগজ ফেলার উদ্দেশ্যে বাড়ি থেকে বেড় হয় ওই ছাত্রী। দুপুর পর্যন্ত শিশুটি ফিরে না আসায় খোজা-খুজি শুরু করা হয়। অবশেষে গ্রামের মসজিদের মাইকে শিশু তানহা নিখোজের খবরটি প্রচার করা হয়।

এক পর্যায়ে সবার দৃষ্টি যায় গড়াই নদী দিকে। স্থানীয় ভাবে নদীতে জাল ফেলে নিখোজ শিশুর সন্ধান করা হয়। সব প্রচেষ্টা ব্যর্থ হলে ফায়ার সার্ভিসের খোকসা ইউনিটে খবর দেওয়া হয়। তারা ঘটনা স্থলে গিয়ে জানায় খুলনা থেকে ডুবুরিদল আসলে উদ্ধার অভিযান শুরু করবে।

আজ বৃহস্পতিবার সকালে খুলনা থেকে ৫ সদস্যের ডুবুরী দল খোকসায় এসে পৌছালে গড়াই নদীতে শিশুটি উদ্ধারের জন্য কাজ শুরু করে ডুবুরি দল।

খোকসা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার ইন্দ্রো প্রশাদ দাস জানান, নদীতে শিশু নিখোজের খবর পেয়ে তার ঘটানা স্থলে গিয়েছিলেন। খুলনা থেকে আসা ৫ সদস্যের ডুবুরি দল উদ্ধার কাজ চালাচ্ছে।

এবিএন/সুমন কুমার/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ