আজকের শিরোনাম :

সুনামগঞ্জে সন্ত্রাসীর হামলায় একই পরিবারের নারীসহ আহত ৮

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ অক্টোবর ২০২০, ১০:১১

সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের কাইয়ারগাওঁ গ্রামে সন্ত্রাসীদের দাড়াঁলো অস্ত্রের আঘাতে একই পরিবারের নারী পুরুষসহ ৮ জন আহত হয়েছেন।

এ ঘটনায় ২৪ জনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায় গত ২৬ অক্টোবর বিকাল ৪টায় পূর্ব শত্রুতার জেরে কাইয়ারগাওঁ গ্রামের ৩০/৪০ জনের একটি সন্ত্রাসী দল পরিকল্পিতভাবে একই গ্রামের নিরীহ হুরা কাজীর বাড়িতে গিয়ে দাঁড়ালো অস্ত্র রামদা, দা, চাইনিজ কুড়াল, লোহার রড, লাঠিসুঠা নিয়ে তাদের উপর হামলা চালায় এতে হুরা কাজীর স্ত্রী ছেলে মেয়ে ও পুত্রবধূসহ একই পরিবারের ৮ জন নারী পুরুষ সন্ত্রাসীদের দাড়ালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন।

আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদের মধ্যে  জায়েদা খাতুন, শহিদ মিয়া, সাবিকুন নাহারের অবস্থা আশংঙ্কা জনক হওয়ায় তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা বর্তমানে চিকিৎসাধীন অবস্থা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। এ হামলার ঘটনায় আহত ফরিদ মিয়া বাদী হয়ে ২৪ জনকে আসামি করে গত ২৭ আক্টোবর সুনামগঞ্জ  সদর থানায় একটি মামলা দায়ের করেন।

যার সদর থানা  মামলা নং-৪৮-২৭/১০/২০২০।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মো. সহিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান থানায় মামলা হয়েছে অপরাধী যেই হোক তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

আসামিদের ধরার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এবিএন/অরুন চক্রবর্তী/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ