লালমনিরহাটে জঙ্গি সন্দেহে গ্রেফতার ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ আগস্ট ২০১৮, ১২:০২

লালমনিরহাট, ০৯ আগস্ট, এবিনিউজ : লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে থেকে জঙ্গি সন্দেহে ৪ যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার রাতে রংপুর র‌্যাব-১৩’র একটি দল ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন। এদের মধ্যে একজন স্থানীয় ওয়ার্ড যুবলীগের সভাপতি। কিছু দিন আগে ওই একই স্থান থেকে র‌্যাব জঙ্গি সন্দেহে ৩ জনকে অস্ত্রসহ গ্রেফতার করেছিল।

পাটগ্রাম থানা পুলিশ, র‌্যাব ও এলাকাবাসী জানিয়েছেন, বুধবার রাতে র‌্যাবের একটি বিশেষ দল অপারেশন চালিয়ে পাটগ্রাম পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ও পোষ্ট অফিস এলাকার আসবাবপত্রের ব্যবসায়ী আপেল হোসেনকে (৩১) গ্রেফতার করে। তার সঙ্গে আটক করা হয় একই ওয়ার্ডের সাহেবডাঙ্গা এলাকার নজরুল ইসলামের ছেলে শফিক হোসেন (২৬), হাফিজার রহমানের ছেলে মোকলেছার রহমান (৪০), জোংড়া ইউনিয়নের কাফিরবাজার এলাকার মজিবর রহমানের ছেলে জাহিদ হোসেন (২৭)। তবে সেলিম হোসেন নামে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলেও এখন পর্যন্ত তাকে গ্রেফতার দেখানো হয়নি।

রংপুর র‌্যাব-১৩ কমান্ডার মোজাম্মেল হক এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

উল্লেখ্য, একই এলাকা থেকে গত ২ আগষ্ট দুইটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটার গান, পাঁচ রাউন্ড তাজা গুলি ও ধর্মীয় উস্কানিমূলক বইসহ জঙ্গি সন্দেহে ৩ জনকে আটক করা হয়েছিল। এরা হলেন, সাবেক শিবির কর্মী হাসান মাসুদ, শাহিন আলম ও ফজলে রাব্বি। 

এবিএন/আসাদুজ্জামান সাজু/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ