আজকের শিরোনাম :

পুরান ঢাকায় কারখানায় ঢুকে কর্মচারীকে খুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০২০, ০১:০৫

পুরান ঢাকার চকবাজার এলাকায় ছুরিকাঘাতে মোহাম্মদ ইলিয়াস (২৫) নামে প্লাস্টিক কারখানার এক কর্মচারী নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন সেলিম রেজা (২৫) নামে অপর এক নির্মাণ শ্রমিক। আজ মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে খাজে দেওয়ান লেনে এ ঘটনা ঘটে।

 পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, এই ঘটনায় গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ৯টার দিকে ইলিয়াসকে মৃত ঘোষণা করেন।

মাগুরা সদর উপজেলার গোলাম নবীর ছেলে ইলিয়াস। নিহতের চাচাত ভাই আইয়ুব আলী জানান, ইলিয়াস খাজে দেওয়ান ১ম লেনের ৩৮/২, নম্বর বাসায় থাকত। ওই বাসারই নিচ তলায় ‘আফসার প্লাস্টিক লিমিটেড’ নামে একটি প্লাস্টিক কারখানায় কাজ করত সে। রাতে প্লাস্টিক কারখানার ভেতরে এক যুবক ঢুকে ইলিয়াসকে ও সেলিম রেজাকে ছুরিকাঘাত করেন। তবে কি কারণে তাদের ছুরিকাঘাত করেছেন তা জানা যায়নি।

ঢামেক হাসপাতালে ভর্তি আহত সেলিম রেজা বলেন, তিনি খাজে দেওয়ান ১ম লেনে আলী আহমেদের একটি নির্মাণাধীন ভবনে রাজমিস্ত্রীর কাজ করেন। থাকেনও এ ভবনেই। রাতে একই মালিক আলী আহমেদেরই আরেকটি ভবনে (ঘটনাস্থলে) যান কিছু নির্মাণকাজের মালামাল আনতে। ভবনের নিচ তলায় ঢোকার পর প্লাস্টিক কারখানায় ঢুকে এক দুর্বৃত্ত তাকে ও ইলিয়াসকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন।

জানতে চাইলে চকবাজার থানার ওসি মওদুত হাওলাদার বলেন, কে বা কারা কি কারণে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা জানতে ঘটনার তদন্ত চলছে। নিহত ইলিয়াসের বুক, পেটসহ কয়েকটি জায়গায় আঘাত রয়েছে। ময়নাতদন্তের জন্য ইলিয়াসের মরদেহ মর্গে রাখা হয়েছে। সেলিমের বাম হাত ও বাম পায়ে ছুরির আঘাত লেগেছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ