আজকের শিরোনাম :

পটিয়া দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই প্রশিক্ষণ উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ আগস্ট ২০১৮, ১৯:৫৪

পটিয়া (চট্টগ্রাম), ০৮ আগস্ট, এবিনিউজ : পটিয়া গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যলয়ে নারী উন্নয়ন ফোরামের উদ্যেগে তিন মাস ব্যাপি এডিবি বরাদ্দকৃত অর্থয়ানে দুঃস্থ মহিলাদের সেলাই প্রশিক্ষণ উদ্বোধন করেন মহিলা বিষয়ক কর্মকর্তা আতিয়া চৌধুরী।

এ উপলক্ষে এক আলোচনা সভা সাবেক ইউপি সদস্য শিলা দাশের সভাপতিত্বে ও পটিয়া উপজেলা নারী উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা মেম্বার সাজেদা বেগমের সঞ্চলনায় অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন কাউন্সিলার ইয়াছমিন চৌধুরী, সাংবাদিক সেলিম চৌধুরী, কেলিশহর ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভা নেত্রী হাসিনা আক্তার, মহিলা মেম্বার ইয়াছমিন ফরিদ, শাহানা আক্তার, রেহানা আক্তার, নিপু তালুকদার, শাহীন আক্তার, শিপ্লী মিত্র, সেলাই প্রশিক্ষক ছানোয়ারা বেগম, প্রমুখ।

সভায় মহিলা বিষয়ক কর্মকর্তা আতিয়া চৌধুরী বলেন শেখ হাসিনার নেতৃত্বে সরকার নারী উন্নয়নে নানান অবধান রাখছে। এ ধারাবাহিকতায় নারীর ক্ষমতায়নে সরকার বদ্ধ পরিকর। তিনি নারী মর্যদা ও নিজেদের স্বাবলম্বী করতে পরিশ্রম করে নিজেদের কে প্রতিষ্ঠিত করতে সফল ভাবে সেলাই প্রশিক্ষণ নেওয়ার জন্য আহবান জানান।

এবিএন/সেলিম চৌধুরী/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ