আজকের শিরোনাম :

স্বাস্থ্যবিধি মেনে সুরক্ষিত থেকে পূজা উদযাপন করুন : প্রশাসক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০২০, ১৯:১২

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক আলহাজ্ব খোরশেদ আলম সুজন সনাতন ধর্মাবম্বীদের করোনা মহামারী থেকে রক্ষা পেতে নিজেকে সুরক্ষিত রেখে স্বাস্থ্যবিধি মেনে শারদীয় দুর্গাপূজা পালনের আহ্বান জানিয়েছেন। তিনি আজ রোববার সকালে বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ, চট্টগ্রাম মহানগর শাখা আয়োজিত জেএমসেন হলের পূজামন্ডপ পরিদর্শন ও আলোচনা সভায় একথা বলেন।

চট্টগ্রাম মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট চন্দন তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্রী প্রকাশ দাশ অসীত, সাবেক সাধারণ সম্পাদক রত্মাকর দাশ টুনু, লায়ণ দুলাল চন্দ্র দে, রিপন রায় চৌধুরী, অমিত ঘোষ।

চট্টগ্রাম সিটি কপোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন আরো বলেন, আবহমানকাল থেকে বাঙালি জাতি ধর্ম-বর্ণ নির্বিশেষে পারস্পরিক সম্প্রীতি ও সৌভাতৃত্বের মধ্যে দিয়ে আমাদের এই বাংলাদেশে বসবাস করে আসছে। এখানে সাম্প্রদায়িকতার কোন স্থান নেই। তিনি সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় শুভেচ্ছা জানিয়ে বলেন, আমার প্রত্যাশা ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের সম্মিলিত প্রয়াসে আপনাদের দুর্গাপূজা সফল হবে।

প্রশাসক সনাতন ধর্মাবলম্বীদের মহান সৃষ্টিকর্তার নিকট আগামী বছর যাতে করোনামুক্ত বিশ্বে সাড়ম্বরে শারদীয় দুর্গাপূজা পালন করা যায় সেই প্রার্থনা করার আহ্বান জানান। এসময় প্রশাসক পূজাম-পের দায়িত্বশীল কর্মকর্তাদের যে কোন প্রয়োজনে চট্টগ্রাম সিটিকর্পোরেশনের কন্ট্রোল রুম ও তাঁর ব্যক্তিগত মোবাইলে যোগাযোগ করার অনুরোধ করেন। পরে তিনি পূজাম-প সংলগ্ন সড়ক ও নালার পরিচ্ছন্নতা ও পানি চলাচল স্বাভাবিক আছে কিনা তা প্রত্যক্ষ করেন।
 

এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ