আজকের শিরোনাম :

নওগাঁয় স্বামী শ্বশুড়ের নির্যাতনে গৃহবধূর মূত্যুর অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০২০, ১৭:৪১

নওগাঁর মান্দায় স্বামী শ^শুড়ের নির্যাতনে আহত মৌসুমী আক্তার (৩০) নামে এক গৃহবধূ চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন। তিনি উপজেলার কশব ইউনিয়নের চকচোঁয়ার গ্রামের আফজাল হোসেনের মেয়ে।

নিহতের পিতা জানান, ১২ বছর আগে বিষ্ণুপুর ইউনিয়নের পারশিমলা গ্রামের ইসাহাক আলীর ছেলে মিজানুর রহমানের সাথে মৌসুমীর বিয়ে দেয়ার পর থেকেই যৌতুকের দাবীতে প্রায়ই তাকে তার স্বামী মারধর করতো। এরই ধারাবাহিকতায় গত বুধবার মৌসুমীকে তার স্বামী ও পরিবারের লোকজন মধ্যযুগীয় কায়দায় মারপিট করে অচেতন অবস্থায় ফেলে রাখে।

পরে প্রতিবেসীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে টানা ৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুবরণ করেন তিনি। হাসপাতালে ময়নাতদন্ত শেষে মৌসুমীর লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

মান্দা থানার অফিসার ইনচার্জের দায়িত্বে থাকা ইন্সপেক্টর (তদন্ত) তারেকুর রহমান সরকার বিষয়টি অবহিত নন বলে জানান। তিনি বলেন, ঘটনায় এজাহার পেয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
 

এবিএন/সাঈদ টিটো/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ