আজকের শিরোনাম :

আশাশুনিতে জনপ্রশাসন সচিবের বিভিন্ন প্রকল্পের কাজ পরিদর্শন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০২০, ১২:৪২

বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুন আশাশুনি উপজেলার দরগাহপুরে জমি আছে ঘর নাই প্রকল্পের নির্মাণাধীন কাজ পরিদর্শন ও মরহুম পিতামাতার কবর জিয়ারাত করেছেন।

গতকাল রবিবার সকালে তিনি নিজ গ্রাম দরগাহপুর আসেন।

প্রথমে তিনি মরহুম পিতা-মাতার কবর জিয়ারত করেন। পরে তিনি প্রধানমন্ত্রীর দেওয়া মুজিব বর্ষের উপহার হিসাবে ‘জমি আছে ঘর নেই’ প্রকল্পের আওতায় গ্রামের দুটি ঘর নির্মান কাজ পরিদর্শন করেন।

এছাড়া তিনি ৩৭নং দরগাহপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, শেখ রাসেল মিনি স্টেডিয়াম পরিদর্শন করেন। পরিদর্শন শেষে ১০ শস্যা বিশিষ্ট মা-ও শিশু হাসপাতাল সংলগ্ন পলেটেকনিকাল ইনস্টিটিউট এর জমি অধিগ্রহনের জায়গা দেখতে যান।

সবশেষে তিনি দরগাহপুর ইউপি চেয়ারম্যান শেখ মিরাজ আলীর অনুরোধে ইউনিয়ন পরিষদে তালিকাভুক্ত ব্যক্তিদের মাঝে সেলাই মেশিং বিতরণ করেন। বিকাল তিনটায় তিনি খুলনার উদ্দেশ্যে রওনা হন।

এ সময় সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, আশাশুনি উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা ও পাইকগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন, আশাশুনি সহকারী কমিশনার (ভূমি) শাহীন সুলতানা, আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির, পিআইও সোহাগ খান, দরগাহপুর রহমানিয়া জামে মসজিদের সভাপতি শেখ মতলুবর রহমান, প্রধান শিক্ষক দরবেশ-ই-রসুল, আলহাজ্ব শেখ ফৌজদার রহমান, শেখ জাকারিয়া আলম, দরগাহপুর প্রেসক্লাব’র সভাপতি শেখ হিজবুল্লাহ, দক্ষিণ বাংলা অনলাইন পোর্টাল-এর সম্পাদক প্রভাষক শেখ আশিকুর রহমান আশিক ও সাংবাদিক শেখ আরাফাত প্রমুখ উপস্থিত ছিলেন।

এবিএন/জি এম মুজিবুর রহমান/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ