আটপাড়ায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন এম.পি অসীম কুমার উকিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ অক্টোবর ২০২০, ২০:১৬

নেত্রকোনার আটপাড়ায় আজ শনিবার স্থানীয় সাংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল তাঁর সহধর্মীনি সাবেক সাংসদ ও কেন্দ্রীয় যুব মহিলালীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিলকে সঙ্গে নিয়ে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।

এ বছর উপজেলার ৭টি ইউনিয়নে ৩৮টি মন্দিরে শারদীয় দূর্গা পূজার আয়োজন করা হয়। এ উপজেলায় স্থানীয় সাংসদ নিজস্ব অর্থায়নে প্রতিটি মন্দিরে আর্থিক সহযোগিতা করেছেন। এছাড়া আজ স্থানীয় সাংসদ মন্দিরে উপস্থিত হয়ে মন্দিরের ঢাকীদেরকেও পৃথক ভাবে আর্থিক সহযোগিতা প্রদান করেন। এম.পি অসীম কুমার উকিল পূজা মন্ডপ পরিদর্শন ও বিভিন্ন সহযোগিতার ফলে সকল পূজারীবৃন্দগণ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মো: খায়রুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা সুলতানা, সহকারী কমিশনার (ভূমি) সুলতানা রাজিয়া, অফিসার ইনচার্জ মো: আলী হোসেন পিপিএম, জেলা আওয়ামী লীগ নেতা মো: আব্দুল কাইয়ুম রোকন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বানিয়াজান সদর ইউ.পি চেয়ারম্যান মো: ফেরদৌস রানা আনজু, আওয়ামী লীগ সহ-সভাপতি মো: সায়েদুল হক তালুকদার, নেতা হাজী মোজাম্মেল হক, মো: শাহজাহান কবীর, মো: মহিবুব হাসান খান লিটন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মো : মিজানুর রহমান খান নন্দন, তানিয়া নাজনীন চৌধুরী রেখা, মো: জাহাঙ্গীর হাসান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: জহিরুল ইসলাম খান সামরুজ, প্রচার সম্পাদক মো: আরিফুজ্জামান খান টিটু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো: জহিরুল ইসলাম খান হীরা, উপ-প্রচার সম্পাদক মো: হায়দার জাহান সাগর, জেলা পরিষদ সদস্য মো: সুমন খান, সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক এবং সকল সহযোগী সংগঠনের সভাপতি ও সম্পাদক এবং আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ, উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।   

সাংসদ অসীম কুমার উকিল বলেন, বর্তমান পরিস্থিতিতে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে পূর্জা অর্চনা পরিচালনার জন্য পরামর্শ দেন এবং জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সকলকে শারদীয় শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন।   
 

এবিএন/আসাদুজ্জামান খান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ