কটিয়াদীতে দুর্গোৎসব উপলক্ষে সুবিধাবঞ্চিতদের মাঝে বস্ত্র বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ অক্টোবর ২০২০, ১৮:৪২

কিশোরগঞ্জের কটিয়াদীতে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন রক্তদান সমিতির উদ্যোগে অসহায় সুবিধাবঞ্চিতদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়। আজ শনিবার (২৪ অক্টোবর) পৌর সদরের রিয়াজ ভবনে সংগঠনের নিজ কার্যালয়ে আশি জন নারী পুরুষের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সন্ধানীর প্রতিষ্ঠাতা ডা. মুশতাকুর রহমান, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, বিশিষ্ট রাজনীতিক ও গ্রন্থাগার সংগঠক আবদুর রহমান রুমী, কটিয়াদী সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি দুলাল বর্মন, কটিয়াদী প্রেসক্লাবের সাবেক সদস্য সচিব সাংবাদিক সৈয়দ সিরাজুল সালেহীন রাহাত, সাংবাদিক ও আবৃত্তিকার রফিকুল হায়দার টিটু, কটিয়াদী সমাচারের সম্পাদক সারোয়ার হোসেন শাহীন, রক্তদান সমিতির  প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক বদরুল আলম নাঈম, জাতীয় হিন্দু যুব মহাজোটের জেলা সভাপতি বিদুৎ কুমার আচার্য্য শশী, উপজেলা গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক প্রদীপ সূত্রধর, চলচ্চিত্রকর্মী জিসান আজাদ, ওমাশীষ ঘোষ, রক্তদান সমিতির স্বেচ্ছাসেবক শিক্ষক আমান উল্লাহ, ছাত্রনেতা সালাহ উদ্দিন, সাকিবুল হাসান সোহাগ, সীমান্ত পোদ্দার, হাসিবুর রশীদ রাফি প্রমুখ।

নতুন কাপড় পেয়ে সুবিধাবঞ্চিত পরিবারের লোকজন আনন্দে উল্লাসিত। সংগঠনের প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক বদরুল আলম নাঈম বলেন, শারদীয় দুর্গোৎসবে সুবিধাবঞ্চিত সনাতন ধর্মাবলম্বীরা তাদের উৎসব যাতে সুন্দর ভাবে পালন করতে পারে সেজন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।
 

এবিএন/ধ্রুব রঞ্জন দাস/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ