ধুনটে ধর্ষণ থেকে বাঁচতে বখাটেকে কুপালো গৃহবধূ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ অক্টোবর ২০২০, ১৮:৩৭

বগুড়ার ধুনট উপজেলায় ধর্ষণে ব্যর্থ হয়ে এক গৃহবধূকে কুপিয়ে জখম করেছে জাহাঙ্গীর আলম (৩০) নামে এক বখাটে যুবক। এসময় ধর্ষণ থেকে বাঁচতে বখাটে জাহাঙ্গীর আলমকেও কুপিয়ে আহত করেছে ওই গৃহবধূ। এঘটনায় আহতদের মধ্যে ওই গৃহবধূ ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং জাহাঙ্গীর আলম বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গতকাল শুক্রবার (২৩ অক্টোবর) রাতে উপজেলার মথুরাপুর ইউনিয়নের অলোয়া গ্রামে এঘটনা ঘটে। বখাটে জাহাঙ্গীর আলম ওই গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে।

থানাপুলিশ ও স্থানীয়সূত্রে জানাগেছে, দুই সন্তানের জননী ওই গৃহবধূ (৩৫) তার স্বামীর সাথে ধরে বনিবনা না হওয়ায় দীর্ঘদিন ধরে সে তার বাবার বাড়িতে বসবাস করে আসছে। এই সুযোগে অলোয়া গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে জাহাঙ্গীর আলম ওই গৃহবধূকে প্রায়ই কু-প্রস্তাব দিয়ে উত্যাক্ত করে আসছিল। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ওই গৃববধূ বাড়িতে রান্নার কাজ করছিলেন। এ সময় বাড়িতে অন্য কেউ ছিল না। এ সুযোগে জাহাঙ্গীর আলম ওই গৃহবধূর বাড়িতে যান।

এসময় ঘরের ভিতর কথাবার্তা বলার একপর্যায়ে জাহাঙ্গীর আলম ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে। তখন সে ধর্ষণ থেকে বাঁচতে বখাটে জাহাঙ্গীর আলমকে বটি দিয়ে কোপাতে থাকে। এ সময় জাহাঙ্গীর তার হাত থেকে বটি কেড়ে দিয়ে ওই গৃহবধূকেও কুপিয়ে আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ওই গৃহবধূকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অপরদিকে বখাটে জাহাঙ্গীর আলম পালিয়ে গিয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


এবিএন/ইমরান হোসেন ইমন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ