আজকের শিরোনাম :

নওগাঁর রাণীনগরে অপহৃতা উদ্ধার : অপহরণকারী আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ অক্টোবর ২০২০, ১৭:৩২

নওগাঁর রাণীনগরে অপহৃতা মাদ্রাসা ছাত্রীকে উদ্ধারসহ অপহরণকারীকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার বিকেলে রাণীনগর থানা পুলিশ অভিযান চালিয়ে গাজীপুরের কালীকোর থানা এলাকা থেকে অপহৃতা মাদ্রাসা ছাত্রী শারমিন আক্তারকে উদ্ধার এবং অপহরণকারী রিমন ওরফে ইমনকে আটক করেন।

আটককৃত অপহরণকারী রিমন ওরফে ইমন (১৬) কে আজ শনিবার সকালে আদালতে পাঠিয়েছে পুলিশ। আর অপহৃতা মাদ্রাসা ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য মেডিকেলে পাঠানো হয়েছে। থানা পুলিশ সূত্রে জানা গেছে, রাণীনগর উপজেলার কৃষ্ণপুর গ্রামের হামিদুর রহমানের মেয়ে মাদ্রাসা ছাত্রী শারমিন আক্তার (১৫) কে ফুসলিয়ে ভূলিয়ে আত্রাই উপজেলার আটগ্রাম দুর্গাপুর এলাকার আলু বাবুর ছেলে রিমন ওরফে ইমন সহযোগীদের নিয়ে ওই মাদ্রাসা ছাত্রীকে অপহরণ করে। এ ঘটনায় ওই মেয়ের বাবা হামিদুর রহমান বাদি হয়ে রিমন ওরফে ইমনসহ তার সহযোগী চারজনকে আসামি করে রাণীনগর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে রাণীনগর থানা পুলিশ গত শুক্রবার বিকেলে অভিযান চালিয়ে গাজীপুরের কালীকোর থানা এলাকা থেকে অপহৃত মাদ্রাসা ছাত্রী শারমিন আক্তারকে উদ্ধার করে। এ সময় অপহরণকারী রিমন ওরফে ইমনকে আটক করে পুলিশ। এ ব্যাপারে রাণীনগর থানার ওসি মো: জহরুল হক বলেন, মামলার প্রেক্ষিতে রাণীনগর থানা পুলিশ অভিযান চালিয় অপহৃতা মাদ্রাসা ছাত্রীকে উদ্ধারসহ অপহরণকারীকে আটক করেছে।

উদ্ধার মাদ্রাসা ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য মেডিকেলে পাঠানো হয়েছে। আটককৃত অপহরণকারীকে শনিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন ওসি।
 

এবিএন/মাহমুদুন নবী বেলাল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ