রায়পুরা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্ষণের মামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ অক্টোবর ২০২০, ১৯:০২

নরসিংদীতে দশম শ্রেণির এক ছাত্রীকে বাড়ি থেকে ডেকে এনে ধর্ষণের অভিযোগ উঠেছে রায়পুরা উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিলের বিরুদ্ধে। ওই ছাত্রীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

এ ঘটনায় ওই স্কুলছাত্রীর পরিবারের পক্ষ থেকে ছাত্রলীগের নেতা শাকিলসহ দুজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতনের অভিযোগ এনে আজ শুক্রবার দুপুরে রায়পুরা থানায় মামলা করা হয়েছে।

পুলিশ ও স্কুলছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে দশম শ্রেণির ওই ছাত্রীকে বাড়ি থেকে রাজু অডিটরিয়ামে ডেকে নিয়ে আসেন রায়পুরা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল। রাত ১১টার দিকে তার ওপর পাশবিক নির্যাতন চালানো হয়। এ সময় স্কুলছাত্রীর চিৎকার-চেচামেচিতে আশপাশের লোকজন এগিয়ে আসে। তখন ছাত্রলীগনেতা শাকিল কৌশলে পালিয়ে যান। পরে সরকারের জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করে বিষয়টি জানানো হয়। এরপর রায়পুরা থানা পুলিশ ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ভিকটিমের বাবা বলেন, ‘আমার মেয়ের ওপর অমানুষিক নির্যাতন চালিয়েছে ছাত্রলীগনেতা শাকিল। আমি এর উপযুক্ত বিচার চাই।’

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন কাদির বলেন, ‘নির্যাতিতার পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে ছাত্রলীগ নেতাসহ দুজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে। ভিকটিমকে পুলিশের হেফাজতে রাখা হয়েছে।’

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ