আজকের শিরোনাম :

বেড়ায় বণিক সমিতির বিক্ষোভ মিছিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ অক্টোবর ২০২০, ১৯:১০

পাবনার বেড়া পৌরসভার মেয়র এর বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি ও বরখাস্ত আদেশ বাতিলের দাবিতে এক বিক্ষোভ মিছিল ও পথসভা কর্মসূচি পালিত হয়।
    
গত ১২ অক্টোবর উপজেলা মাসিক উন্নয়ন মিটিংয়ে ইউএনও কে লাঞ্ছিত করার অভিযোগে স্থানীয় সরকার মন্ত্রণালয় বিভাগ   গত ১৩ অক্টোবর এক প্রজ্ঞাপনের মাধ্যমে বেড়া পৌরসভার পরপর নির্বাচিত মেয়র আব্দুল বাতেন কে সাময়িক বরখাস্ত করে এবং বেড়া উপজেলা নির্বাহী অফিসার আসিফ আনাম সিদ্দিকী ১৪ অক্টোবর রাতে বেড়া মডেল থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।
   
 মেয়রের বিরুদ্ধে ইউএনও কর্তৃক দায়েরকৃত মামলা প্রত্যাহার ও মেয়র পদ হতে বরখাস্ত আদেশ বাতিলের দাবীতে আজ বুধবার (২১ অক্টোবর) বিকেলে ৪ টায় পৌর এলাকার চতুর বাজার ইছামতি বিচিত্রা বিতান বণিক সমবায় সমিতি লিঃ ও হাট কমিটি পাবনা-ঢাকা জাতীয় মহাসড়কের ইছামতি ব্রীজ সংলগ্ন বাজার এলাকা হতে কয়েক হাজার ব্যবসায়ী,শ্রমিক,স্থানীয় রাজনৈতিক নেতা কর্মী এক বিক্ষোভ মিছিল বের করে।

মিছিলটি এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বেড়া সিএন্ডবি বাস স্ট্যান্ড গোলচত্বরে একটি পথসভা করে। বণিক সমিতির সভাপতি মিজানুর রহমান উকিলের সভাপতিত্বে অনুষ্ঠিত পথ সভায় বেড়া উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ময়ছার আলীর স ালনায় বক্তব্য রাখেন বাসষ্ট্যান্ড বাজার বণিক সমিতিার সা.সম্পাদক মোস্তাফিজুর মুক্তা,বণিক সমিতির সাধারণ সম্পাদক ইউছুব আলী খান,বেড়া উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রমজান আলী সহ স্থানীয় বণিক সমিতি ,হাট কমিটি ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বক্তারা অবিলম্বে মেয়রের বিরুদ্ধে ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলা প্রত্যাহার সহ মেয়র পদ থেকে বরখাস্ত আদেশ বাতিলের  দাবী জানান।


এবিএন/নির্মল সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ