ফরিদপুরে শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধু-বিএনএফ শিক্ষাবৃত্তি প্রদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ অক্টোবর ২০২০, ১৬:৫৫

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ফরিদপুরে মেধাবী কৃতি শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধু-বিএনএফ শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। আজ বুধবার সকালে জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে এ শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলেদেন জেলা প্রশাসক অতুল সরকার।

বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের সহযোগিতায় পিডব্লিউও এর বাস্তবায়নে অনুষ্ঠিত পুরস্কার অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পিডব্লিউও এর নির্বাহী পরিচালক হাফিজুর রহমান। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা সমাজ সেবা কার্যালয়ের সহকারী পরিচালক সাইদুর রহমান মৃধা, বিএফএফ এর নির্বাহী পরিচালক আ ন ম ফজলুল হাদী সাব্বির, ব্লাস্টের নির্বাহী পরিচালক অ্যাড. শিপ্রা গোস্বামী, রাসিনের নির্বাহী পরিচালক আসমা আক্তার মুক্তা, পথকলী সংস্থার নির্বাহী পরিচালক বেলায়েত হোসেন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সিরাজ ই কবির খোকনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্রছাত্রী।
 
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক অতুল সরকার বলেন, পড়াশোনা করে শুধু জিপিএ-৫ পেলেই হবে না। সুশিক্ষায় শিক্ষিত হয়ে আদর্শ মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে। কেননা আজকের কোমলমতি শিক্ষার্থীরা আগামীতে দেশ পরচালনায় অগ্রণী ভূমিকা পালন করবে। শিক্ষাবৃত্তি অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৩৮ জন শিক্ষার্থীদের মাঝে দ্বিতীয় কিস্তির ৩ হাজার টাকা করে প্রদান করা হয়। এর আগে শিক্ষাবৃত্তির প্রথম কিস্তির ৩ হাজার টাকা গত ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে প্রদান করা হয়।
 

এবিএন/কে এম রুবেল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ