আজকের শিরোনাম :

আশাশুনির বিভিন্ন পূজামন্ডপে সরকারি অনুদানের টাকা বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ অক্টোবর ২০২০, ১৩:০৩

আশাশুনি উপজেলার বিভিন্ন দুর্গাপুজা মন্ডপে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত সরকারি অনুদানের টাকা বিতরণ করা হয়েছে।

গতকাল মঙ্গলবার সকালে আশাশুনি দুর্গাপূজা মন্দির চত্বরে এ অনুদান বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

উপজেলা পুজা উদযাপন পরিষদের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অনুদানের টাকা বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি এবিএম মোস্তাকিম।

পূজা উদযাপন পরিষদেও সভাপতি নীলকন্ঠ সোমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রনজিৎ কুমার বৈদ্য’র পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ও বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অসিম বরন চক্রবর্তী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শম্ভুজিৎ মন্ডল, ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা আবুহেনা সাকিল, শেখ জাকির হোসেন, উপজেলা পুজা উদযাপন পরিষদের সহ-সভাপতি অধ্যা. সুবোধ চক্রবর্তী, কালিপদ রায়সহ উপজেলা পুজা উদযপন পরিষদের নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন কমিটি ও পুজা মন্ডপ কমিটির সভাপতি-সম্পাদকবৃন্দ।

এ সময় প্রত্যেক মন্ডপের জন্য সরকারিভাবে বরাদ্ধ ৫শ কেজি করে চাউল, যার মূল্য হিসেবে ১৭ হাজার ৭শ ৮৫ টাকা করে বিতরণ করা হয়।

প্রধান অতিথি এবিএম মোস্তাকিম বিতরণকালে বলেন, ‘ধর্ম যার যার-উৎসব সকলের’ এব্রত নিয়ে প্রতি বছরের ন্যায় এ বছরও সনাতন ধর্মালম্বিদের সর্ববৃহৎ উৎসব শারদীয়া দূর্গোৎসব পালনে সকল ধর্মের মানুষ একে অপরের সহযোগিতা করার আহবান জানান।

এ বছর করোনা প্রাদুর্ভাবের কারণে সরকারিভাবে নির্দেশনা অনুযায়ী কোন মন্ডপে আনসার ব্যাটেলিয়ন নিয়োগ না থাকায় স্বেচ্ছাসেবক কার্যক্রম জোরদার করতে হবে। এ বছর উপজেলার ১১ ইউনিয়নে ১০৪টি মন্ডপে দুর্গোৎসব পালিত হচ্ছে।
   
এবিএন/জি এম মুজিবুর রহমান/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ