আজকের শিরোনাম :

লালপুরে সাড়ে নয় হাজার বোতল নিষিদ্ধ পানিয় জব্দ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ আগস্ট ২০১৮, ২১:০৬

লালপুর (নাটোর), ০৭ আগস্ট, এবিনিউজ : নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া ও ধুপইল বাজরে অভিযান চালিয়ে নয় হাজার চারশত একষট্টি বোতল এ্যালকোহলযুক্ত নিশিদ্ধ পানিয় জব্দ করেছে র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের সদস্যরা। এ সময় এসব পানিয় প্রকাশ্যে বিক্রির দায়ে ছয় জনকে আটক করে র‌্যাব। 

আটককৃতরা হলো- উপজেলার ওয়ালিয়া গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে মামুন (৩৫),আব্দুল লতিফের ছেলে বাবু (২০), মৃত মুকবুল হোসেনের ছেলে ফারুক (৩৭), মৃত মায়েন উদ্দিনের ছেলে আঃ রাজ্জাক (৬০), মৃত মায়েন উদ্দিনের ছেলে ফজলুর রহমান (৪৫) এবং ধুপইল গ্রামের মেহের আলীর ছেলে গোলাম মোস্তফা (৩০।

র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের কর্মকর্তা আজমল হোসেন জানান, সোমবার (৬ আগস্ট) রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল ওই এলাকার কয়েকটি দোকানে অভিযান চালিয়ে নয় হাজার চারশত একষট্টি বোতল এ্যালকোহলযুক্ত নিশিদ্ধ পানিয় জব্দ করে এবং এসব পানিয় প্রকাশ্যে বিক্রির দায়ে তাদেরকে আটক করা হয়। 

পরে আটককৃতদের লালপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্র্রেট নজরুল ইসলামের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে গোলাম মোস্তফাকে এক লক্ষ টাকা জরিমানা ও বাকি পাঁচ জনকে তিন মাস করে বিনাশ্রম কারাদ- প্রদান করে আদালত। জব্দকৃত মালামাল জনসম্মুখে ধ্বংস করা হয়।
                             
এবিএন/মোয়াজ্জেম হোসেন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ