বিএম কলেজের সমাজকল্যাণ বিভাগে সশস্ত্র হামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২০, ২১:১১

বরিশালের বিএম কলেজে দুর্বৃত্তদের সশস্ত্র হামলা, হামলাকারীদের চিনলেও মুখ খুললেও নারাজ প্রত্যক্ষদর্শীরা। ফোন করে বাসা থেকে ডেকে নিয়ে পেটানো হয়েছে বরিশালের সরকারি ব্রজমোহন কলেজের (বিএম) সমাজ কল্যাণ বিভাগের কম্পিউটার অপারেটরকে। ভাঙচুর করা হয়েছে বিভাগের বিভিন্ন শিক্ষকদের কক্ষ, সিসি ক্যামেরাসহ বিভিন্ন আসবাবপত্রও। হামলাকারীদের চিনলেও ভয়ে মুখ খুলতে নারাজ কেউ। বুধবার দুপুর ১টার দিকে ব্রজমোহন কলেজের সমাজকল্যাণ বিভাগে হামলা করা হয়।

এ সময়  শিক্ষকদের রুমে ঢুকে ভাঙচুর চালিয়ে হামলাকারীরা সিসি ক্যামেরার মনিটর, টেলিভিশন, টেলিফোন, শিক্ষকদের সব টেবিল চেয়ার এবং অন্যান্য আসবাবপত্র তছনছ করে। হামলার পর সিসি ক্যামেরা নিয়ন্ত্রণকারী কম্পিউটার সিপিইউটি নিয়ে যায় হামলাকারীরা।

এলোপাথারি কুপিয়ে জখম করে কম্পিউটার অপারেটর মিজানুর রহমান বাচ্চুকে।  আহত বাচ্চু জানান, তাকে ফোন করে কলেজের নম্বর ফর্দ নেয়ার কথা বলে কলেজের বিভাগে ডেকে নেয়া হয়।  সেখানে আগে থেকে অবস্থানকারী মাস্ক পরিহিত একদল যুবক লাঠি সোটা, লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়।

আহত বাচ্চুকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই হামলার বিচার চান বাচ্চুর পরিবার।

এদিকে, হামলার কারণ জানেন না জানিয়ে আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেছেন ব্রজমোহন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ গোলাম কিবরিয়া। আর পুলিশ বলছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিবেন তারা।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ