চুয়েট ভিসি’র সাথে ‘জয়ধ্বনি’ নেতৃবৃন্দের সাক্ষাৎ ও মতবিনিময়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ জুলাই ২০১৮, ১৬:৫০ | আপডেট : ৩১ জুলাই ২০১৮, ১৬:৫৫

চুয়েট, ৩১ জুলাই, এবিনিউজ : চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সাথে সাংস্কৃতিক সংগঠন জয়ধ্বনি’র নবগঠিত কমিটির নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন। আজ মঙ্গলবার সকালে ভাইস চ্যান্সেলর কার্যালয়ে উক্ত সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এ সময় চুয়েট জয়ধ্বনি’র সাবেক উপদেষ্টা ও পানিসম্পদ কৌশল (ওয়াটার রিসোর্সেস ইঞ্জিনিয়ারিং) বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আয়শা আখতার, সহকারী উপদেষ্টা ও স্থাপত্য বিভাগের সহকারী অধ্যাপক জনাব সজল চৌধুরী, স্থাপত্য বিভাগের প্রভাষক জনাবা নুসরাত জান্নাত, জয়ধ্বনি’র ২০১৮-১৯ কার্যনির্বাহী পরিষদের নবনির্বাচিত সভাপতি মুশফিকা রহমান কথা, সাধারণ সম্পাদক জনাব অন্তর মাহমুদ, সহ-সভাপতি হিসেবে অনিন্দ দে অর্পন ও প্রীতি রায়, যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে এস.এম. তানভীর ও জাহিদ হাসান আকাশ, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক এ.এইচ. বাবলু ও রাতুল রায়, অর্থ সম্পাদক মোহাম্মদ সাজ্জাদুল ইসলাম, প্রকাশনা সম্পাদক মোহাইমিনুর রহমান শোভনসহ জয়ধ্বনি পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, চুয়েটের চলমান অগ্রযাত্রায় জয়ধ্বনির সাংস্কৃতিক কর্মকা- প্রশংসার দাবিদার। আমি আশা করবো তাঁরা সুস্থ ধারার সাংস্কৃতিক চর্চার পাশপাশি  বিভিন্ন সামাজিক কার্যক্রমে নিজেদের আরো বেশি সম্পৃক্ত থাকবে। মাদক, জঙ্গীবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে সচেতনতা এবং প্রতিরোধ গড়ে তুলবে। এ সময় জয়ধ্বনির সদস্যরা এসব বিষয়ে নিজের আরো জোরালো ভূমিকা রাখার ব্যাপারে অঙ্গীকার ব্যক্ত করেন।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ