ইবি’র সিন্ডিকেটে চার নতুন সদস্য

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ জুলাই ২০১৮, ১৬:২৮

ইবি, ২৩ জুলাই, এবিনিউজ : ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সিন্ডিকেটে নতুন চার সদস্যকে মনোনয়ন দিয়েছে সরকার। সোমবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এসএম আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেছেন।

রেজিস্ট্রার অফিস সূত্রে জানা যায়, ইসলামী বিশ্ববিদ্যালয় আইন ১৯৮০ এর ১৯(১) (ছ) ও ১৯(২) ধারা অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেটে চার জনকে সদস্য হিসেবে আগামী দুই বছরের জন্য মনোনিত করা হয়েছে। এতে ইসলামী বিশ্ববিদ্যালয় আইন ১৯৮০ এর ১৯(১) (ছ) ধারা অনুযায়ী শিক্ষা মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব (বিশ্ববিদ্যালয়) ও খুলনা বিভাগের বিভাগীয় কমিশনার এবং ইসলামী বিশ্ববিদ্যালয় আইন ১৯৮০ এর ১৯(১) (ঞ) ধারা অনুযায়ী সিরাজগঞ্জের কয়রা দ্বিমুখী ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ও কুষ্টিয়ার বাঁশগ্রাম কামিল মাদ্রাসার অধ্যক্ষকে মনোনয়ন দিয়েছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।

উল্লেখ্য, মনোনিত চার সদস্যের মধ্যে শিক্ষা মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিবের (পূর্বের জন) মেয়াদ বৃদ্ধি করা হয়েছে এবং অপর তিনজন যথাক্রমে যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান, মাগুরার ছয়ঘরিয়া এবিএস ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ও গাজীপুরের শ্রীপুর ভাংনাহাটি রহমানিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষের পদে স্থলাভিষিক্ত হয়েছেন।

এবিএন/অনি আতিকুর রহমান/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ