আজকের শিরোনাম :

ইবিতে তারুণ্য'র দশম সভাপতি জয়, সম্পাদক জনী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ মে ২০১৮, ১৫:২১

ইবি (কুষ্টিয়া), ১১ মে, এবিনিউজ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সেচ্ছাসেবী সংগঠন তারুণ্য’র দশম সভাপতি হিসেবে আরমান রেজা জয় ও সাধারণ সম্পাদক হিসেবে তাইয়্যেব হোসেন জনী নির্বাচিত হয়েছেন। গতকাল বিকেলে তারুণ্য'র বার্ষিক সাধারণ নির্বাচনে সদস্যদের প্রত্যক্ষ ভোটে তারা নির্বাচিত হয়েছেন।

সংগঠন সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল থেকে ড. এমএ ওয়াজেদ মিয়া বিজ্ঞান ভবনের হল রুমে তারুণ্য’র বার্ষিক সাধারণ সভা, নির্বাচন ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে বেলা দেড়টা থেকে প্রধান নির্বাচন কমিশনার ইমরান হোসেনের নেতৃত্বে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোটগ্রহণ শুরু হয়। প্রায় ৩টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে ভোট গণনা ও ফলাফল পর্যালোচনা শেষে আগামী ১ বছরের জন্য তাদের নাম ঘোষণা করা হয়।

এসময় তারুণ্য'র সভাপতি মমিনুল সিদ্দীকীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এর উপদেষ্টা ও আইন বিভাগের অধ্যাপক ড.শাহজাহান মন্ডল। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মো. সাইফুজ জামান, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক শরিফুুল ইসলাম জুয়েল, ইবি প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসাইন রুদ্র, তারুণ্য’র সাবেক সভাপতি রাশেদুজ্জামান, বর্তমান সাধারণ সম্পাদক ওয়াহেদ জুবেরী সিজার প্রমুখ।

অনুষ্ঠানে তারুণ্য’র উপদেষ্টা অধ্যাপক ড. শাহজাহান মন্ডল বলেন, 'তারুণ্য’র প্রতিটি সদস্য নক্ষত্রের মত। আর এ সকল নক্ষত্র আর্তমানবতার সেবায় যেভাবে নিজেদের কে আত্মনিয়োগ করেছে তার সুনাম সুখ্যাতি সারা বাংলাদেশে ছড়িয়ে পড়েছে।'

এ সময় তারুণ্য’র সদ্য সাবেক সাধারণ সম্পাদক ওয়াহেদ জুবেরী সিজার তার বক্তব্যে বলেন, 'তারুণ্য কাজের মাধ্যমে লিডারশীপ তৈরী করে এবং তা দিয়ে মানবতার কাজ করে।'

উল্লেখ্য, নির্বাচনী ফলাফল প্রকাশের পর তারুণ্য’র সদস্যদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

এবিএন/অনি আতিকুর রহমান /জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ