প্রকাশিত সংবাদের সত্যতা যাচাইয়ে ইবিতে তদন্ত কমিটি গঠন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ জুলাই ২০১৮, ২০:১৭

ইবি, ০৯ জুলাই, এবিনিউজ : নিজ বিভাগের ছাত্রীকে মানসিক নির্যাতন ও হুমকি দেওয়ার অভিযোগে বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত সংবাদের সত্যতা যাচায়ের জন্য তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আজ সোমবার বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেছেন।

রেজিস্ট্রার অফিস সূত্র জানায়, ইসলামী বিশ^বিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক সঞ্জয় কুমার সরকার সম্পর্কে গত কয়েকদিন ধরে বিভিন্ন পত্র-পত্রিকায় অভিযোগ উত্থাপিত হয়েছে। এর সত্যতা যাচাইয়ের জন্য বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. অরবিন্দ শাহাকে আহবায়ক করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন বিশ^বিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধাপক ড. রেজওয়ানুল ইসলাম ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ। কমিটিকে আগামী ১৫ কার্যদিবসের মধ্যে বিভিন্ন প্রত্র-পত্রিকায় প্রকাশিত সংবাদের সত্যতা যাচায় করে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

উল্লেখ্য, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের শিক্ষক সঞ্জয় কুমারের বিরুদ্ধে তারই বিভাগের ছাত্রীকে হুমকি ও মানসিক হেনস্থার অভিযোগ উঠে।

জানা যায়, বর্তমানে ওই ছাত্রী মানসিক ভারসাম্য হারিয়ে ঢাকা শ্যামলীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।

এবিএন/অনি আতিকুর রহমান/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ