বশেমুরকৃবিতে ‘১০ম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী’ অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২০, ১০:২৩

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ‘১০ম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ’ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সকাল ৯টায় কেন্দ্রীয় খেলার মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ প্রতিযোগিতার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়টির উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. গিয়াসউদ্দিন মিয়া। এ ছাড়াও তিনি প্রতিযোগিতায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি ছিলেন, বিশ্ববিদ্যালয়টির কোষাধ্যক্ষ অধ্যাপক তোফায়েল আহমেদ। সভাপতির দায়িত্ব পালন করেন শারীরিক শিক্ষা ও ক্রীড়া পরিচালনা কমিটি ও ছাত্র কল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. খোরশেদ আলম ভূঁঞা।

অনুষ্ঠান সূচীতে প্রথমেই অতিথিবৃন্দের আসন গ্রহণ, পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠ, পতাকা উত্তোলন ও মার্চ পাস্টের আয়োজন করা হয়। এতে মশাল নিয়ে মাঠ প্রদক্ষিণ করেন গত আসরের সেরা এথলেট রুমানা রাজ্জাক রুপা ও সৌদি। অতঃপর ক্রীড়া শপথ পাঠ করান গত আসরের সেরা এথলেট আমল ম্রং।

প্রতিযোগিতায় ১০০ মিটার স্প্রিন্ট, দীর্ঘ লম্ফ, গোলক নিক্ষেপ, চাকতি নিক্ষেপসহ মোট ১৭টি ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে শিক্ষক এবং কর্মচারীদের ইভেন্টও অন্তর্ভুক্ত ছিল। বিভিন্ন ইভেন্টের মধ্যে ২০০ মিটার স্প্রিন্ট (ছাত্রী) ইভেন্টে আফরোজা জান্নতী প্রথম, মাহ্জাবীন ফেরদৌস মীম দ্বিতীয় ও শিখা রায় তৃতীয় স্থান অধিকার করেছে। একই ইভেন্টে (ছাত্র) রকিবুল ইসলাম প্রথম, অমল ম্রং দ্বিতীয় ও মাহমুদুল হাসান তৃতীয় স্থান অধিকার করেছে।

প্রতিযোগিতা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় আন্তঃঅনুষদীয় ফুটবল এবং মেয়েদের আন্তঃহল ফুটবল প্রতিযোগিতারও পুরষ্কার বিতরণ করা হয়।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ