রুম্পার ‘প্রেমিক’ আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ ডিসেম্বর ২০১৯, ০০:২৪

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পার মৃত্যুর ঘটনায় তার ‘প্রেমিক’ সৈকত আটক হয়েছেন।

শুক্রবার (৭ ডিসেম্বর) রাতে জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করে পুলিশ। পরে তাকে রাজধানীর মিন্টো রোডে গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে নেওয়া হয়।

ডিএমপির উপকমিশনার মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

লাশ উদ্ধারের পর থেকে শারমিনের পরিবার ও সহপাঠীরা একে হত্যাকাণ্ড বলে দাবি করছেন। তবে তার মৃত্যুর কারণ কী, তার উত্তর খুঁজে পাচ্ছে না পুলিশ।

পুলিশ ও ঘটনাস্থলের বাসিন্দারা জানান, বুধবার (৪ ডিসেম্বর) রাতে সিদ্ধেশ্বরী সার্কুলার রোডে দুই ভবনের মাঝে এক গলিতে রুম্পার লাশ পাওয়া যায়। ওই তরুণী আশপাশের কোনো ভবন থেকে পড়ে মারা গেছেন বলে তখন ধারণা করা হয়। কিন্তু পুলিশ তখন তার নাম-পরিচয় জানতে পারেনি। পরের দিন বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় স্বজনরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে গিয়ে লাশ শনাক্ত করেন।

রুম্পা স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। তিনি মালিবাগের শান্তিবাগে মা ও ভাইয়ের সঙ্গে থাকতেন। তার বাবা হবিগঞ্জ জেলা পুলিশে কর্মরত রোকনউদ্দিন।

এ ঘটনায় রমনা থানায় একটি হত্যা মামলা হয়েছে। ওই থানার এসআই আবুল খায়ের মামলাটি করেছেন। পুলিশের এ কর্মকর্তা জানান, রুম্পা বুধবার সন্ধ্যায় বাসা থেকে বের হন। তার সঙ্গে মুঠোফোন ছিল। উঁচু থেকে পড়লে সাধারণত যে ধরনের জখম হয়, রুম্পার শরীরে তেমন আঘাত পাওয়া গেছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ