কুবিতে ১ম সমাবর্তনের রেজিষ্ট্রেশনের সময় বাড়ল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০১৯, ১৯:৩৫

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) প্রথম সমাবর্তনের সময়সীমা বাড়ানো হয়েছে। সমাবর্তনে অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন করা যাবে আগামী ৭ ডিসেম্বর পর্যন্ত। গতকাল রবিবার (১লা ডিসেম্বর) সকালে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা এমদাদুল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সমাবর্তনে অংশগ্রহণেচ্ছু শিক্ষার্থীদের আবেদনের প্রেক্ষিতে আগামী ৭ ডিসেম্বর পর্যন্ত রেজিস্ট্রেশনের সময় বৃদ্ধির সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এসময়ের মধ্যে দিন রাত যেকোনো সময় এমনকি বন্ধের দিনেও রেজিস্ট্রেশন কার্যক্রম চলবে। উল্লেখ্য, আগামী ২৭ জানুয়ারি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রথম সমাবর্তন অনুষ্ঠিত হবে। এতে বিশ্ববিদ্যালয়ের ২০০৬-০৭ থেকে ২০১৩-১৪ শিক্ষাবর্ষ পর্যন্ত স্নাতক ও ২০১০-১১ থেকে ২০১৫-১৬ শিক্ষাবর্ষ পর্যন্ত স্নাতকোত্তর ডিগ্রীধারীরা অংশগ্রহণ করতে পারবেন।

সমাবর্তনে রেজিস্ট্রেশন করতে নির্ধারিত ওয়েবসাইট (http://(www.cou-convocation.com) গিয়ে প্রয়োজনীয় তথ্যাদি পূরণ পূর্বক রেজিস্ট্রেশন কাজ সম্পন্ন করতে হবে। এছাড়া রেজিস্ট্রেশন সম্পর্কিত যেকোনো তথ্যও এ সাইটে পাওয়া যাবে।
 

এবিএন/শিহাব উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ