ইবিতে হিসাববিজ্ঞান বিভাগের ২১তম ব্যাচের বিদায় সংবর্ধনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০১৯, ১৯:৩০

ইসলামী বিশ্ববিদ্যালয়ে হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের ২১তম ব্যাচের (এমবিএ, ২০১৭-১৮ শিক্ষাবর্ষ) বিদায় সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার সকাল ১১টার দিকে ব্যবসায় প্রশাসন অনুষদের ২১২ নং কক্ষে এটি অনুষ্ঠিত হয়।

জানা যায়, বিভাগের সভাপতি অধ্যাপক ড. আব্দুস শাহীদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. অরবিন্দ সাহা। চতুর্থ বর্ষের শিক্ষার্থী তানিম হীরকের সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন অধ্যাপক ড. মিজানুর রহমান, ড. আবু সিনা, ড. জাকির হোসেন, প্রভাষক কামাল হোসেন, কামাল উদ্দিন, নাজমুল হুদা, শারমিন সুলতানা, সাহাবুব আলম প্রমুখ।

অনুষ্ঠানে প্রবীণ শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদানের মাধ্যমে বিদায় সংবর্ধনা দেয়া হয়। এসময় বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা বিদায়ীদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে থেকে স্মৃতিচারণ করেন তাসফি আরা তুশি, বিপ্লব আইচ, সুব্রত সাহা, রেজাউল ইসলাম রেজা, খাদিজা আঞ্জুমান চৈতী। তারা বিশ্ববিদ্যালয় জীবনে শিক্ষক-সহপাঠী-সিনিয়র-জুনিয়রদের সাথে কাটানো বিভিন্ন সময় ও ঘটনার স্মৃতিচারণ করেন। অনুষ্ঠানে বিদায়ীদের মধ্যে মুস্তাফিজুর রহমান তামিম, অমিত, মৃদুল, উজ্জল, আদিত, শারমিন সুমি, বাবলু, সুরেন্দ্রনাথসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, স্মৃতিচারণ পর্বের পর মধ্যাহ্ন ভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর আগে ¯œাতকে প্রথম ও দ্বিতীয় স্থান অধিকার অর্জনকারী শিক্ষার্থীদের মধ্যে ‘অধ্যাপক ড. শাফায়েত হোসেন শিক্ষাবৃত্তি’ প্রদান করা হয়। পুরস্কার প্রবর্তন করেন ব্যবসায় প্রশাসন অনুষদয় সাবেক ডিন এবং হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের সাবেক সভাপতি অধ্যাপক ড. শাফায়েত হোসেন।


এবিএন/অনি আতিকুর রহমান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ