আজকের শিরোনাম :

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জবি প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০১৯, ২০:০১

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রগতিশীল সাংবাদিকদের সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) প্রেসক্লাবের নবগঠিত কার্যনির্বাহী পরিষদের সদস্যরা ।

গতকাল শনিবার (৫ অক্টোবর) ধানমণ্ডি ৩২ এ অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর প্রতিকৃতিতে  জবি প্রেসক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক জগেশ রায়-এর নেতৃত্বে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি তাইফুর রহমান তমাল, যুগ্ম সাধারন সম্পাদক মোস্তাকিম ফারুকি, দফতর সম্পাদক ইমরান খান, কার্যনির্বাহী সদস্য নাফিজ আলম চয়ন ও আসাইফ সুবর্ণসহ জগন্নাথে বিশ্ববিদ্যালয়ে কর্মরত বিভিন্ন পত্রিকার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ সময় সংগঠনের সভাপতি জাহিদুল ইসলাম বলেন, আমাদের সংগঠন মুক্তিযুদ্ধ তথা বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে নিরন্তর কাজ করে যাচ্ছে।  আগামী দিনে জাতির প্রত্যাশা পুরোন করে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠায় ভূমিকা রাখতে কাজ করে যাবে জবি প্রেসক্লাব।

উল্লেখ্য, গত ১ অক্টোবর জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের ২০১৯-২০ কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন শেষে বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান ৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের ফল ঘোষনা করেন।


এবিএন/মোস্তাকিম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ