আজকের শিরোনাম :

রাবি ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ : আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০১৯, ২০:১২

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। অভিযোগের ভিত্তিতে এক যুবককে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে নগরীর ধরমপুর এলাকার যোজক টাওয়ার থেকে তাকে আটক করা হয়। ভুক্তভোগী জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ কল করলে নগরীর মতিহার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে।

আটকৃত ব্যক্তির নাম শ্যামল বণিক। তিনি বিশ্ববিদ্যালয়ের সংস্কৃত বিভাগের প্রফেসর বিথীকা বণিকের ভাই। ভুক্তভোগী ছাত্রী বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের শিক্ষার্থী। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান বলেন, “মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুর এলাকায় যোজক টাওয়ারের তৃতীয় তলায় বিথীকা বণিকের বাসায় তার সন্তানকে পড়াতে যান ভুক্তভোগী ছাত্রী।

বৃষ্টির কারণে বিথীকা বণিকের বাসায় অবস্থান করলে দিবাগত রাত ৩ টার দিকে শ্যামল বণিক ভুক্তভোগীর শ্লীলতাহানির চেষ্টা করছে বলে জাতীয় নিরাপত্তা সেবার ৯৯৯ নম্বরে ফোন করে। পরে আমরা তাকে বাসা থেকে উদ্ধার করি।”

হাফিজুর রহমান আরো বলেন, ‘ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে কিনা তা নিশ্চিত হতে তার শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটককৃত শ্যামলকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


এবিএন/উমর ফারুক/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ