ইবি রোটার‌্যাক্ট ক্লাবের ২৮ বছর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৫০

ইবি প্রতিনিধিইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) রোটার‌্যাক্ট ক্লাবের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। আজ শনিবার দুপুরে র‌্যালি ও কেক কাটার মাধ্যমে দিনটি উদযাপন করে সংগঠনটির সদস্যরা।

র‌্যালিতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী, উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা উপস্থিত ছিলেন। এছাড়া উপস্থিত ছিলেন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এসএম আব্দুল লতিফ, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. আব্দুল গফুর গাজী, ইবি রোটার‌্যাক্ট ক্লাবের সহ-সভাপতি আশিকুর রহমান বনি, মেহেদী হাসান নিলয়, সাধারন সম্পাদক রায়হান বাদশা রিপনসহ অন্য সদস্যরা।

র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি’তে এসে মিলিত হয়। সেখানে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয় এব খেলাধুলা পর্বে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

উল্লেখ্য, ইসলামী বিশ্বদ্যিালয় রোটার‌্যাক্ট ক্লাব ১৯৯২ সালের ৫ সেপ্টেম্বর ব্যাবস্থাপনা বিভাগের শিক্ষার্থী আবু হেনা মোস্তফা কামাল ও কয়েকজন শিক্ষার্থীর মাধ্যমে প্রতিষ্ঠিত হয়। এরপর থেকে সংগঠনটি ক্যাম্পাসে বৃক্ষরোপণ, মৎস পোনা অবমুক্তকরণ, শীতবস্ত্র বিতরণ ও রক্তদানসহ বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।


এবিএন/অনি আতিকুর রহমান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ