আজকের শিরোনাম :

রাজশাহী বিশ্ববিদ্যালয়

‘গোল্ড বাংলাদেশ’ এর সভাপতি সোহরাব, সম্পাদক মাহমুদুল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ মে ২০১৮, ১৯:৪৩

রাবি, ০৮ মে, এবিনিউজ : ইতিহাস বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী সোহরাব হোসেনকে সভাপতি করে এবং আরবী বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী মাহমুদুল হাসানকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বিতার্কিকদের সংগঠন ‘গোল্ড বাংলাদেশ ডিবের্টাস ফোরামের’ নতুন কমিটি গঠন করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে ২৭ সদস্যবিশিষ্ট এই কমিটির ঘোষণা করেন সংগঠনটির মডারেটর এবং বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মামুন আব্দুল কাইয়ুম।

২৭ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আলী ইউনুস হৃদয়, আ: কুদ্দুস, সহ-সাধারণ সম্পাদক রেফা রাফিয়া রাখি, ডিবেটর ডিরেক্টর এজাজ আহমেদ, মো. দেলোয়ার হোসেন, মাহমুদ সাকী, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, সহ-সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, সহ-সেশন ডিবেটর লিমন ইসলাম, খন্দকার নাসিম, পাঠচক্র বিষয়ক সম্পাদক জান্নাতুল জান্নাত, কর্ম ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক আরমানুজ্জামান, সহ-কর্ম ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মনির রুহানী।

আরো রয়েছেন ডিবেট ও ওয়ার্কসপ বিষয়ক সম্পাদক সাগর সাহা, দপ্তর সম্পাদক আলমগীর হোসেন রিয়াদ, সহ-দপ্তর সম্পাদক তানভীর খন্দকার, কোষাধ্যক্ষ বিষয়ক সম্পাদক হায়দার, সহ-কোষাধ্যক্ষ বিষয়ক সম্পাদক ললিত আইরিন, প্রচার সম্পাদক মোহাম্মদ শরীফ, মিডিয়া ও ব্রান্ডিং বিষয়ক সম্পাদক সজীব কুমার, সাংস্কৃতিক বিয়ষক সম্পাদক সোহানা আফরিন, কার্যকরী সদস্য মাহানা হক, সাদিয়া আফরিন, নুসরাত জাহান আভা।

এবিএন/উমর ফারুক/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ