আজকের শিরোনাম :

যাত্রা শুরু বাংলাদেশ হিসাব বিজ্ঞান সমিতির

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ জুলাই ২০১৯, ২২:৪২

দেশের সরকারি,বেসরকারি বিশ্ববিদ্যালয়, কলেজের শিক্ষক, গবেষক ও শীর্ষ হিসাববিজ্ঞান পেশাজীবী ইনস্টিটিউট সমূহের প্রতিনিধির সমন্বয়ে বাংলাদেশ হিসাববিজ্ঞান সমিতির যাত্রা শুরু করেছে। আগামীকাল শনিবার আহবায়ক কমিটি প্রদানসহ বেশ কিছু বিষয় নিয়ে ঢাবির ব্যবসায় শিক্ষা অনুষদ সম্মেলন কক্ষে সভা অনুষ্ঠিত হবে। এ তথ্য জানিয়েছেন সমিতির আহ্বায়ক কমিটির সদস্য সচিব ড. সাইয়েদুজ্জামান।

সম্প্রতি এক সভায় একটি আহ্বায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়। ঢাকা বিশ্ববিদ্যালয় হিসাববিজ্ঞান বিভাগের সাবেক চেয়ারম্যান, ঢাবি হিসাববিজ্ঞান এ্যালামনাই এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি, প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য, অধ্যাপক ড. এম হারুনুর রশীদকে আহ্বায়ক এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের অধ্যাপক ও হিসাববিজ্ঞান এ্যালামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. সাইয়েদুজ্জামানকে সদস্য সচিব করা হয়।

এরই পরিপ্রেক্ষিতে ১১১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটির প্রস্তাব বিবেচনা এবং পরবর্তী কর্মসূচী স্থির করার জন্য আগামী শনিবার বিকেল সাড়ে ৫টায় এ্যাকাউন্টিং এসোসিয়েশনের আহ্বায়ক কমিটির প্রথম সভা আহবান করা হয়েছে।

এবিএন/মো.উমর ফারুক/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ