বাজেটকে অভিনন্দন জানিয়ে বেরোবিতে বঙ্গবন্ধু পরিষদের সংবাদ সম্মেলন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুন ২০১৯, ২১:১৬

২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেটকে জনকল্যাণ ও বাস্তবমুখী হিসেবে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অর্থমন্ত্রী আ ফ ম মুস্তফা কামালকে অভিনন্দন জানিয়ে সংবাদ সম্মেলন করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদ।  আজ সোমবার (১৯ জুন) বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ২ এর ই লার্নিং সেন্টারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংগঠনের সহ সভাপতি কমলেশ চন্দ্র রায়ের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন সাধারণ সম্পাদক মশিউর রহমান। লিখিত বক্তব্যে মশিউর রহমান বলেন, এ বাজেট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে সহায়ক ভূমিকা পালন করবে এবং দেশের আর্থ-সামাজিক নিরাপত্তা ও প্রবৃদ্ধি সুদৃঢ় করবে।

এ বাজেট বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশ মধ্যম আয়ের রাষ্ট্রের মর্যাদা লাভ করবে। প্রস্তাবিত এ বাজেট দেশকে দূর্বার গতিতে এগিয়ে নেয়ার বাজেট। এ বাজেট যুগোপযুগী, জনকল্যাণমূলক, বাস্তবিক ও ভারসম্যপূর্ণ। তবে, এ বাজেট বাস্তবায়রন করা সরকারের জন্য বড় চ্যালেঞ্জ।  এজন্য, বাজেট বাস্তবায়নে সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা কামনা করেন মশিউর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি কমলেশ চন্দ্র রায়, যুগ্ম সম্পাদক নুরুজ্জামান খান, প্রচার সম্পাদক মাসুদার রহমান প্রমুখ।

এবিএন/ইভান চৌধুরী/জসিম/রাজ্জাক

 

এই বিভাগের আরো সংবাদ