আজকের শিরোনাম :

নোবিপ্রবির শিক্ষার্থী পরিবাহী গাড়ী দুর্ঘটনার কবলে বেঁচে গেল অর্ধশত প্রাণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ মে ২০১৯, ১২:৩৫ | আপডেট : ১৩ মে ২০১৯, ১২:৩৭

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়লে অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন অর্ধ-শতাধিক শিক্ষার্থী। এ ঘটনায় বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হয়েছেন।

গতকাল রবিবার বিকাল ৪টা দিকে নোয়াখালী জেলা পরিষদের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। 

দুর্ঘটনায় আহত মো. ইমামুল হক বলেন, বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষার্থীদের নিয়ে একটি বাস মাইজদী যাচ্ছিল। পথে জেলা পরিষদের সামনে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থী ভর্তি বাসটি মূল সড়ক থেকে ছিটকে পাশের ঝোপজঙ্গলে পড়ে যায়। এতে বাসে থাকা বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হন। গাড়িচালকের অন্যমনস্কতার কারণে এ দুর্ঘটনাটি ঘটে। আল্লাহর অশেষ রহমতে আমরা বড় ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে যাই।

দুর্ঘটনায় আহত শিক্ষার্থীরা হলেন, খাদ্য প্রযুক্তি ও পুষ্টি বিজ্ঞান বিভাগের ১৩তম ব্যাচের শিক্ষার্থী নুরুল আজিম, মো. ইমামুল হক ও ব্যবসায় প্রশাসনের ১২তম ব্যাচের শিক্ষার্থী বিদিশা ত্রিপুরা মিমিসহ আরো অনেকে।

বিশ্ববিদ্যালয়ের পরিবহন শাখার পরিচালক মো. ইবনে ওয়ালিদ ইসলাম বলেন, এই বিষয়ে তদন্ত করে প্রশাসনিকভাবে আমরা ব্যবস্থা নিবো। এখন পর্যন্ত আমরা কিছু বলতে পারছি না, বাসটি দ্রুত সরানোর ব্যবস্থা চলছে। তবে তেমন কোন বড় দুর্ঘটনা হয়নি।

এবিএন/গোলাম মহিউদ্দিন নসু/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ