বেরোবিতে নওগাঁ জেলা ছাত্র কল্যাণ সমিতির সভাপতি সাখাওয়াত ও সম্পাদক নাঈম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ এপ্রিল ২০১৯, ১৮:১৯

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) নওগাঁ জেলা ছাত্র কল্যাণ সমিতির সভাপতি হিসেবে সাখাওয়াত হোসেন এবং সাধারণ সম্পাদক পদে নাঈমুর ইসলাম নাঈম মনোনিত হয়েছেন। সোমবার বেরোবি’র নওগাঁ জেলা ছাত্র কল্যাণ সমিতির শিক্ষক উপদেষ্টা মন্ডলীর সম্মতিতে সদ্য সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এ কমিটি অনুমোদন করেন।

২০১৯-২০ কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি পদে হাফিজুল ইসলাম; সহ-সভাপতি সুরুজ আহমেদ, মেহেদি হাসান, রিফা সানজিদা; যুগ্ম সাধারণ সম্পাদক শুভ কুমার পাল, মিথুন মন্ডল রুদ্র, আকাশ কুমার; সাংগঠনিক সম্পাদক মারুফ হোসেন, ইমরান হোসাইন, মেহেদী হাসান; কোষাধক্ষ্য সোহরাব হোসেন; উপ-কোষাধক্ষ্য আবুল বাশার রনি; দপ্তর সম্পাদক নজরুম ইসলাম; উপ-দপ্তর সম্পাদক রিফাত জাহান রিপন; প্রচার সম্পাদক নাজমুস সাকিব; উপ-প্রচার সম্পাদক শামীম আহাম্মেদ; ছাত্র বিষয়ক সম্পাদক আল-আমিন হোসেন; ছাত্রী বিষয়ক সম্পাদক মোহসিনা আক্তার মুক্তা; সংস্কৃতি বিষয়ক সম্পাদক কুহেলী নাসরিন এবং ক্রীড়া বিষয়ক সম্পাদক কৌশিক কুমার লিটন প্রমুখ।

নওগাঁ জেলা ছাত্র কল্যাণ সমিতির নব-নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক নাঈমুর ইসলাম নাঈম বলেন, ‘আমরা এই কমিটির মাধ্যমে জেলা সমিতিকে আরও সুসংগঠিত এবং কার্যক্রমের প্রসার বৃদ্ধি করব। এজন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
প্রসঙ্গত, ক্যাম্পাসে অধ্যায়নরত শিক্ষার্থীদের বিপদ-আপদে পাশে দাঁড়াতে, ভর্তি পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের ভর্তি ও পরবর্তী করণীয় বিষয়ে নবীন শিক্ষার্থীদের বিভিন্ন সহযোগিতায় কাজ করে থাকে ক্যাম্পাসের জেলা ছাত্র কল্যাণ সমিতিগুলো। জেলার শিক্ষার্থীদের জন্য কল্যাণমূলক বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে নিজেদের ভাতৃত্ববোধকে অটুট রাখতেও কাজ করে এসব সংগঠন।

এবিএন/ইভান চৌধুরী/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ
well-food