নোবিপ্রবি ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে গ্রেপ্তার ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০১৯, ২২:২৬

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে মো. হৃদয় নামে একজনকে গ্রেপ্তার করেছে সুধাররাম মডেল থানা পুলিশ। হৃদয় পূর্ব সুধারামস্থ লক্ষীনারায়ণপুরের কাজী আয়ুব আলী কমিশনার বাড়ির মো. আনোয়ারের ছেলে।  গতকাল মঙ্গলবার বিকেলে শহরের শিল্পকলা একাডেমি নামক স্থান থেকে তাকে গ্রেপ্তার করা হয়। হয়রানির শিকার ওই ছাত্রীর অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করে পুলিশ। অভিযুক্ত ব্যক্তি বর্তমানে থানা হেফাজতে আছে। আদালতে প্রেরণের মাধ্যমে তার রিমা- চাওয়া হবে বলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানিয়েছেন।

এদিকে আক্রান্ত ছাত্রী প্রথমেই নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রশাসনের নিকট নিপীড়নের বিষয়টি জানায়। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দ্রুতই এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নিতে স্থানীয় পুলিশ প্রশাসনকে জানায়। তার ভিত্তিতে আজ থানায় মামলা করেন ওই ছাত্রী এবং পরবর্তিতে পুলিশ দ্রুতই অভিযুক্ত হৃদয়কে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

ছাত্রীর অভিযোগের বিবরণে জানা যায়, ২ মার্চ ২০১৯ সন্ধ্যায় টিউশনি থেকে ফেরার পথে শহরের শিল্পকলা একাডেমি নামক স্থানে  অভিযুক্ত হৃদয় তার শ্লীলতাহানির চেষ্টা করে এবং তাকে মোটর সাইকেলে করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। একপর্যায়ে ওই ছাত্রী মাটিতে পড়ে যায়, হৃদয় তার মাথায় জখম করে। এতে সে মারাক্তকভাবে আহত হয়। পরবর্তীতে সে ৯ মার্চ ২০১৯ পর্যন্ত হাসপাতালে ভর্তি ছিলেন। কিন্তু হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় হৃদয় তাকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছিলো।

এবিএন/নসু/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ
well-food