যথাযোগ্য মর্যাদায় সিভাসুতে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০১৯, ১৯:১৯

যথাযোগ্য মর্যাদায় আজ বুধবার (১৭ এপ্রিল ২০১৯) চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন করা হয়েছে।

এই উপলক্ষে দুপুর সাড়ে ১২টায় শিক্ষক, কর্মকর্তা, ছাত্রছাত্রী ও কর্মচারীদের অংশগ্রহণে বিশ^বিদ্যালয় ক্যাম্পাসে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় নেতৃত্ব দেন ফুড সায়েন্স এন্ড টেকনোলজি অনুষদের ডিন ও ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. জান্নাতারা খাতুন।  

শোভাযাত্রা শেষে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন ভারপ্রাপ্ত উপাচার্য। এরপর শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি ও প্রগতিশীল শিক্ষক ফোরাম-এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পাঞ্জলি অর্পণ করা হয়। পুষ্পস্তবক অর্পণ শেষে ঐতিহাসিক মুজিবনগর দিবস-এর  প্রেক্ষাপট ও তাৎপর্য তুলে ধরে বক্তব্য  রাখেন ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. জান্নাতারা খাতুন ও প্রক্টর প্রফেসর গৌতম কুমার দেবনাথ।   

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিন প্রফেসর ড. আবদুল আহাদ, মাৎস্যবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. এম. নুরুল আবছার খান, পোল্ট্রি রিসার্চ এন্ড ট্রেনিং সেন্টার (পিআরটিসি)-এর  পরিচালক প্রফেসর ড. পরিতোষ কুমার বিশ্বাস, ওয়ান হেলথ ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর ড. শারমীন চৌধুরী, রেজিস্ট্রার মীর্জা ফারুক ইমাম, ইনস্টিটিউশনাল কোয়ালিটি এসিউরেন্স সেল (আইকিউএসি)-এর পরিচালক প্রফেসর ড. মো: কবিরুল ইসলাম খান, পরিচালক (ছাত্রকল্যাণ) প্রফেসর ড. মোহাম্মদ মেজবাহ উদ্দিন, পরিচালক (গবেষণা ও সম্প্রসারণ) প্রফেসর ড. মোহাম্মদ আলমগীর হোসেন এবং পরিচালক (বহিরাঙ্গণ কার্যক্রম) প্রফেসর ড. এ.কে.এম. সাইফুদ্দীন প্রমুখ।  

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ