অছাত্রদের হল থেকে বের করার আহ্বান সাবেক ভিপি তোফায়েলের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০১৯, ২০:৪২ | আপডেট : ১৫ এপ্রিল ২০১৯, ২০:৫৯

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রতিটি হল থেকে অছাত্রদের বের করার জন্য ডাকসু নেতাদের প্রতি আহবান জানিয়েছেন ডাকসুর সাবেক ভিপি (সহ সভাপতি) তোফায়েল আহমেদ। আজ সোমবার বিকাল ৪টায় উপাচার্য ভবনে ‘ডাকসু ও হল সংসদ অভিজ্ঞতা শুনি সমৃদ্ধ হই’ অনুষ্ঠানে ডাকসুর সাবেক নেতাদের ডাকসুর অভিজ্ঞতা বিনিময়ের একপর্যায়ে তিনি এ কথা বলেন।

ডাকসুর সাবেক ভিপি বলেন, আমি ডাকসুর নেতাদের প্রতি আহ্বান জানাই অছাত্ররা যাতে হলে না থাকতে পারে। আপনারা ছাত্র প্রতিনিধি ছাত্রদের ভালো মন্দ দেখার দায়িত্ব আপনাদের।

এসময় প্রধান মন্ত্রীর কথা উল্লেখ্য করে তিনি বলেন, শেখ হাসিনা ছাত্রদের অনেক ভালবাসেন।ডাকসুর নির্বাচিত প্রতিনিধিরা তার সাথে দেখা করতে গিয়েছিলেন তিনি তাদের অনেক স্নেহ,ভালবাসা দিয়েছেন। তিনি পৃথিবীর পাচঁ জন রাষ্ট্রনায়কের মধ্যে একজন। তিনি ছাড়া বঙ্গবন্ধুর হত্যার বিচার ও মানবতাবিরোধী হত্যাকান্ডের বিচার কেউ করতে পারতেন না।

এসময় ঢাবি প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের প্রতি আমি ধন্যবাদ জানাই সমান্য ত্রুটি বিচ্যুতি হলেও প্রশাসন একটা নির্বাচন করেছেন।

ডাকসু নির্বাচনের প্রার্থীদের প্রতি উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করবেন। প্রোগ্রামের মধ্যে কথা কাটাকাটি হবে কিন্তু প্রোগ্রাম শেষ হবার আগেই হাতে হাত মিলিয়ে হলে ফিরবেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাকসুর সাবেক ভিপি (সহ সভাপতি) তোফায়েল আহমেদ, এছাড়া আরও উপস্থিত ছিলেন ডাকসুর সাবেক সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, চিফ রিটার্নিং অফিসার মাহফুজুর রহমান, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এ কে এম গোলাম রব্বানী,কোষাধ্যক্ষ কামাল উদ্দিন, ডাকসুর কোষাধ্যক্ষ শিবলি-রুবায়েত উল ইসলাম, বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, ডাকসুর নব নির্বাচিত ভিপি নুরুল হক নুর, জিএস গোলাম রব্বানী, এজিএস সাদ্দাম হোসেনসহ ডাকসু ও হল সংসদের নির্বাচিত প্রতিনিধিরা।
 

এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ