আজকের শিরোনাম :

উপাচার্যের কার্যালয়ে ভিপি নুরসহ আন্দোলনকারীরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ এপ্রিল ২০১৯, ১১:০৪

ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার সলিমুল্লাহ মুসলিম হলে হামলার ঘটনার বিচার চেয়ে উপাচার্য অধ্যাপক আখতারুজ্জামানের সঙ্গে সাক্ষাৎ করেছেন ডাকসুর ভিপি নুরুল হক নুর। 

আজ বুধবার (৩ এপ্রিল) সকাল ৯টার দিকে ভিপি নুর এবং অন্য ছাত্র নেতারা ভিসির কার্যালয়ে যান। সেখানে তারা হামলার বিষয়ে বিস্তারিত অভিযোগ করেন এবং দোষীদের বিচার দাবি করেন।

এ সময় ডাকসুর সমাজসেবা সম্পাদক আক্তার হোসেন, শামসুন্নাহার হল ভিপি ইমি এবং অরনি সেমন্তি খান, তালিম হাসান রিজভি, শাফি আব্দুল্লাহ, রাইহান, নুরুর বন্ধু রাশেদ ও ফারুক উপস্থিত ছিলেন।

এর আগে গতকাল মঙ্গলবার (২ এপ্রিল) বিকালে ঢাবির উর্দু বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ফরিদ হাসানকে মারধরের ঘটনার অভিযোগপত্র দিতে স্যার সলিমুল্লাহ মুসলিম (এসএম) হলে যান ডাকসুর ভিপি নুরুল হক নুর, সমাজসেবা সম্পাদক আকতার হোসেন, শামসুন্নাহার হলের ভিপি শেখ তাসনীম আফরোজ ইমি, ছাত্র ফেডারেশনের বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি উম্মে হাবিবা বেনজির, অরণি সেমন্তি খানসহ কয়েকজন।

তবে নুরসহ ছাত্রনেতারা হলটির ভেতরে গেলে সেখানে ছাত্রলীগ নেতাকর্মীরা তাদের বাধা দেয় ও অবরুদ্ধ করে বলে অভিযোগ পাওয়া গেছে। আর হলটির বাইরে দাঁড়িয়ে থাকা অবস্থায় ছাত্রলীগের অন্য নেতাদের আপত্তিকর মন্তব্যের শিকার ও তাদের হাতে লাঞ্ছিত হওয়ার অভিযোগ করেছেন সেমন্তি, ইমি ও বেনজির। তাদের গায়ে ডিমও ছুড়ে মারা হয়েছে বলে দাবি করেছেন তারা।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ