ইবিতে অধ্যাপক নূরী স্মরণে স্মরণসভা ও দোয়া মাহফিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ মার্চ ২০১৯, ১৬:১৭

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের মরহুম অধ্যাপক ড. শহিদুল ইসলাম নূরীর স্মরণে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সকালে অনুষদ ভবনের চতুর্থ তলায় এটি অনুষ্ঠিত হয়। বিভাগের সভাপতি অধ্যাপক ড. শহীদ মুহাম্মদ রেজওয়ানের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা এবং বিশেষ অতিথি ছিলেন থিওলজি অনুষদের ডিন অধ্যাপক ড. আ ফ ম আকবর হোসাইন।

স্মরণসভায় প্রধান অতিথি বলেন, ‘যিনিই আমাদের জীবন দান করেছেন তিনিই আমাদের মৃত্যু নিশ্চিত করেছেন। ড. নূরী অত্যন্ত ধার্মিক মানুষ ছিলেন কিন্তু যুগের আধুনিকতাকে পরিহার করে নয়। আমি তাঁর বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করছি।’

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অধ্যাপক ড. ওয়লী উল্লাহ। এছাড়া স্মৃতিচারনমুলক বক্তব্য রাখেন অধ্যাপক ড. মুহাম্মদ আহসান উল্লাহ, অধ্যাপক ড. গোলাম মাওলা, অধ্যাপক ড. আব্দুল কাদের, অধ্যাপক ড. কামরুল হাসান,  ড. আজগর হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সাধারন সম্পাদক অধ্যাপক ড. মোঃ আলমগীর হোসেন ভুঁইয়া, অধ্যাপক ড. আবু সিনা, অধ্যাপক ড. তোজাম্মেল হোসেন, অধ্যাপক ড. আ ব ম সাইফুল ইসলাম সিদ্দিকী, অধ্যাপক ড. ইয়াকুব আলী, অধ্যাপক ড. আব্দুস শাহীদ মিয়া ও দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ। স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানটি পরিচালনা করেন দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষক  অধ্যাপক ড. মো. কামরুজ্জামান।


এবিএন/অনি আতিকুর রহমান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food