আজকের শিরোনাম :

প্রধানমন্ত্রীর গাড়ীতে নয়, উবারে গণভবনে গেলেন নুর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ মার্চ ২০১৯, ১৭:৫৯

প্রধানমন্ত্রীর পাঠানো বিশেষ গাড়ীতে নয় বরং অনলাইনে ভাড়ায় চালিত উবারের কারে চড়ে গণভবনে গেলেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের নবনির্বাচিত সহ-সভাপতি (ভিপি) ও কোটা আন্দোলনের নেতা নুরুল হক নুর। তার সঙ্গে ছিলেন ঢাবি ভর্তি পরীক্ষার প্রশ্নফাঁস নিয়ে অনশনকারী ও ডাকসুর সমাজসেবা সম্পাদক আখতার হোসেন। 

শনিবার দুপুরে নুরুল হক নুর ও আখতার হোসেন ছাত্রলীগের গাড়িতে করে না গিয়ে আলাদা ভাড়ায় চালিত কারে গণভবনে প্রধানমন্ত্রীর চায়ের দাওয়াতে অংশ নিতে যান। এসময় গাড়িটিকে প্রধানমন্ত্রীর পাঠানো বিশেষ কার মনে করে অনেকে ভুল করেছেন বলে জানান কোটা আন্দোলনের নেতারা।

এ ব্যাপারে আব্দুল্লাহ আবু সায়েদ জানান,  নুরুল হক নুর ও  আখতার হোসেন উবারের ভাড়া করা কারে গণভবনে যান। তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে গাড়ির নম্বর প্লেটের ছবি পোস্ট করে লিখেন, ‘প্রধানমন্ত্রীর কার্যালয়ের গাড়ি নয়, ২১০টাকা ভাড়া দিয়ে উবারে চড়ে গণভবনে গিয়েছেন ডাকসুর ভিপি নুরুলহক নুর।’

ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুলহক নুর উবারের গাড়িতে গণভবনে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন কোটা সংস্কার আন্দোলনের প্ল্যাটফর্ম ‘বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ’ যুগ্ম আহ্বায়ক রাশেদ খাঁন।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর দপ্তর থেকে নবনির্বাচিত নেতাদের আমন্ত্রণ জানানো হয়। এর আগে শুক্রবার দুপুরে রাজু ভাস্কর্যে অনশনরত শিক্ষার্থীদের দেখতে গিয়ে ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর বলেন, ‘আমি আন্দোলনকারী ভাই-বোনদের সঙ্গে কথা বলে এবং যারা এ নির্বাচনে অংশ নিয়েছে তাদের সঙ্গে কথা বলে ফাইনাল ডিসিশন নেবো। কারণ তারা যদি সম্মতি না দেয়, তাহলে তো আমি যেতে পারবো না। আশা করি, তারা হয়তো সম্মতি দেবে।’

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ