আজকের শিরোনাম :

জাতীয় শিশু দিবস উপলক্ষে ইবিতে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ মার্চ ২০১৯, ১৮:১৪

১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার দুপুরে টিএসসিসি’র বীরশ্রেষ্ট হামিদুর রহমান মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী।



১৭ মার্চ জাতীয় শিশু দিবস এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস-২০১৯ উদযাপন উপ-কমিটির আহবায়ক অধ্যাপক ড. মাহবুবর রহমানের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা।

এছাড়াও উপস্থিত ছিলেন ছাত্র-উপদেষ্টা অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মন, অধ্যাপক ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন, ভারপ্রাপ্ত প্রক্টর ড. আনিচুর রহমান, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এসএম আব্দুল লতিফ, ইবি ল্যাবরোটরি স্কুল এন্ড কলেজের শিক্ষকবৃন্দ প্রমুখ।

ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে যথাক্রমে ক,খ,ও গ ক্যাটাগরিতে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্যে ড. আসকারী ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, ‘হাজার বছরের শ্রেষ্ট বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রত্যক্ষ নেতৃত্বে এদেশ স্বাধীন হয়েছিল। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়বার জন্য তোমাদের এখন থেকেই তাঁর আর্দশ ও কর্মকে বুকে ধারন ও লালন করে সোনার মানুষ হিসাবে নিজেদেরকে গড়ে তুলতে হবে।’
 

এবিএন/অনি আতিকুর রহমান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ