আজকের শিরোনাম :

ডাকসু ভিপি নুরুল হক নুরুকে ছাত্রলীগের অভিনন্দন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ মার্চ ২০১৯, ১৭:১৪ | আপডেট : ১২ মার্চ ২০১৯, ১৭:২০

সদ্য অনুষ্ঠিত ডাকসু নির্বাচন নিয়ে নানা নাটকীয়তার পর মিলে গেল নির্বাচিত ভিপি নুরুল হক নুর ও ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন। বুধবার বিকালে উভয় প্যানেলের সদস্যরা মিলিত হয়ে টিএসসিতে সংবাদ করে। এ সময় ছাত্রলীগের পক্ষ থেকে নুরকে স্বাগত জানানো হয়। আর নুরের পক্ষ থেকে ঘোষণা করা হয়, কাল থেকে ক্লাস ও পরীক্ষা বর্জন কর্মসূচি প্রত্যাহার করা হলো। পরে তারা উভয়েই কোলাকুলিতে মিলিত হয়।

সংবাদ সম্মেলনে ধর্মঘট প্রত্যাহারের কথা জানিয়ে নুর বলেন, কাল থেকে ক্লাস-পরীক্ষা চলবে জানান। তবে যেহেতু নির্বাচনে অনিয়ম হয়েছে; সব দল নির্বাচন বর্জন করেছে। তাই বিষয়টির সুরাহা হওয়া দরকার।

অন্যদিকে শোভন বলেন, নুর নতুন ভিপি নির্বাচিত হয়েছে। তাকে স্বাগত। তার উচিত দায়িত্বশীলতার সাথে ডাকসুর দায়িত্ব পালন করা। এক্ষেত্রে ছাত্রলীগ তাকে সর্বাত্মক সহায়তা করবে। এ সময় ছাত্রদেরকে আন্দোলন প্রত্যাহার করে সংযত হওয়ার আহ্বান জানান তিনি।

এর আগে দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভিসি চত্বরে সাংবাদিকদের সাথে আলাপকালে শোভন বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে নির্বাচিত সহ সভাপতি (ভিপি) নুরুল হক নুরের সাথে কাজ করবে ছাত্রলীগ। তিনি বলেন, নুরুল হক নুরের সাথে কাজ করতে ছাত্রলীগের কোন সমস্যা নেই। ডাকসুতে তার সাথে কাজ করবে ছাত্রলীগের নির্বাচিত নেতারা। এসময় ছাত্রলীগের সাথে কাজ করার জন্য নুরুল হক নুরের প্রতি আহবান জানান তিনি। 

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ