আজকের শিরোনাম :

শাবিতে ছাত্রলীগের দু’গ্রপের সংঘর্ষ, প্রক্টরসহ আহত ১৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ মার্চ ২০১৯, ১৯:১৫

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের দফায় দফায় সংঘর্ষ হয়েছে।  এ সময় ভারপ্রাপ্ত প্রক্টর জাহিদ হাসান উভয়পক্ষের ১৫ জন আহত হয়েছেন। এদের মধ্যে জিয়া গ্রুপের সোহেল রানা, সাব্বির, মামুন শাহ ও সাখাওয়াত গ্রুপের আব্দুল বারী সজিব ও রেজাউল করিম তানভীর সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

সূত্রে জানা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রবিবার বিকাল ৩টায় একাডেমিক ভবন বি’র সামনে হাতাহাতি হয় সাখাওয়াত ও জিয়া’র অনুসারীদের মধ্যে। এই ঘটনার জের ধরে বিকাল সাড়ে তিনটায় গোলচত্বরে এবং বিকাল চারটায় শাহপরান হলের সামনে কয়েক দফায় সংঘর্ষ হয়। এ সময় উভয় পক্ষের মধ্যে ইট ছোড়াছুড়িতে ভারপ্রাপ্ত প্রক্টর জাহিদ হাসান, সহকারী প্রক্টর আবু হেনা পহিল ও মাহাথির মোহাম্মদ বাপ্পী আঘাতপ্রাপ্ত হন। এ ব্যাপারে সাখাওয়াত হোসেন বলেন, র‌্যাগিংয়ের ঘটনাকে কেন্দ্র করে আমার কর্মীদের মারধর করা হয়।

মুশফিকুর রহমান ভূঁইয়া জিয়া বলেন, সাখাওয়াতের অনুসারীরা আমার কর্মীদের আগে মারধর করে।  পরে আমি আমার কর্মীদের শান্ত করার চেষ্টা করি। এর মাঝেই কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনা সৃষ্টি হয়।

ভারপ্রাপ্ত প্রক্টর জাহিদ হাসান বলেন, ‘অনাকাঙ্খিত ঘটনাকে কেন্দ্র করে এই সংঘর্ষ হয়। ঘটনায় জড়িতদের শনাক্ত করে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।’

এই বিভাগের আরো সংবাদ