আজকের শিরোনাম :

আন্ত:বিশ্ববিদ্যালয় হ্যান্ডবলে চ্যাম্পিয়ন ইসলামী বিশ্ববিদ্যালয়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১৬

আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়। খেলায় রানার্স আপ এবং তৃতীয় স্থান অর্জন করেছে যথাক্রমে জাতীয় বিশ্ববিদ্যালয় ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।

জানা যায়, আজ বুধবার ইসলামী বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল মাঠে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে জাতীয় বিশ্ববিদ্যালয়কে ২০ গোলে পরাজিত করেছে স্বাগতিক ইসলামী বিশ্ববিদ্যালয়।

চূড়ান্ত খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ট্রিপল-ই বিভাগের অধ্যাপক ড. মাহবুবর রহমান, ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মণ, প্রক্টর (ভারপ্রাপ্ত) অধ্যাপক আনিছুর রহমান প্রমুখ।

প্রধান অতিথি বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন। এসময় তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড়, কোচ, টিম ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান।
এর আগে আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল ছাত্রীদের প্রতিযোগিতায় গত ২৫ ফ্রেব্রুয়ারি রানার্স আপ হয় ইসলামী বিশ্ববিদ্যালয়ের মেয়েরা।
 

এবিএন/অনি আতিকুর রহমান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ