আন্ত:বিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতায় রানার-আপ ইবি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৫৫

আন্ত:বিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতায় (ছাত্রী) রানার-আপ হওয়ার গৌরব অর্জন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়। এ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয় এবং তৃতীয় স্থান অর্জন করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। আজ সোমবার দুপুরে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা। তিনি বলেন, ‘আমরা ইসলামী বিশ্ববিদ্যালয়ে প্রতিবছর বিভিন্ন ইভেন্টে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করে চলেছি। এদেশের শিক্ষার্থী সমাজকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার দিকে এগিয়ে আসতে হবে। কারণ একজন কৃতি খেলোয়াড় একটি দেশের রাষ্ট্রদূতের মতো কাজ করেন।’

 তিনি বলেন, আশারাখি বর্তমান সময়ের খেলোয়াড়রা লেখাপড়া এবং খেলাধুলার মধ্যদিয়ে নিজের জীবনকে প্রতিষ্ঠিত করবে এবং মাননীয় প্রধানমন্ত্রীর রূপকল্প ২০২১ ও ২০৪১ বাস্তবায়নে অংশগ্রহণের মধ্যদিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সহায়ক শক্তি হিসেবে কাজ করবে।’ এসময় তিনি প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল দলের ম্যানেজার, কোচ, খেলোয়াড়, দর্শকসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রক্টর ভারপ্রাপ্ত ড. আনিছুর রহমান, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেলসহ প্রমুখ।

প্রসঙ্গত, এবারের প্রতিযোগিতায় ঢাকা বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জাতীয় বিশ্ববিদ্যালয় এবং স্বাগতিক ইসলামী বিশ্ববিদ্যালয় দলসহ ৯টি দল অংশগ্রহণ করে। গত ২৩ ফেব্রুয়ারি এ প্রতিযোগিতা শুরু হয়।


এবিএন/অনি আতিকুর রহমান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ