ইবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল ও বাস্কেটবল প্রতিযোগিতার উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৪২

ইসলামী বিশ্বিবদ্যালয়ে (ইবি) আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল ও বাস্কেটবল প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।  আজ শনিবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয় ফুটবল মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী। প্রতিযোগিতায় ১২টি বিশ^বিদ্যালয়ের দল অংশগ্রহন করেছেন।

ক্রীড়া কমিটির সভাপতি ও উপ-উপাচার্য অধ্যাপক শাহিনুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক সেলিম তোহা। এছাড়া রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ, ছাত্র উপদেষ্টা অধ্যাপক পরেশ চন্দ্র বর্ম্মণ, প্রক্টর (ভারপ্রাপ্ত) সহযোগী অধ্যাপক আনিছুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ক্রীড়া কমিটির পরিচালক মোঃ সোহেল।

এবারের প্রতিযোগিতায় স্বাগতিক ইসলামী বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্বদ্যিালয়, চট্টগ্রাম বিশ্বদ্যিালয়, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জাতীয় বিশ্ববিদ্যালয়সহ মোট ১২ টি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা হ্যান্ডবল (ছাত্র-ছাত্রী) ও বাস্কেটবল (ছাত্র) খেলায় অংশগ্রহন করেছে।

বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগ সূত্র জানায়, শনিবার থেকে আগামী ২৬ ফেব্রুয়ারী পর্যন্ত চলবে হ্যান্ডবল টুর্নামেন্ট। পরে আগামী ১ মার্চ থেকে বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামে শুরু হবে বাস্কেটবল টুর্নামেন্ট। আগামী ৭ মার্চ টুর্নামেন্ট শেষ হবে।

এবিএন/অনি আতিকুর রহমান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ