জবিতে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় মামলা : অস্ত্রসহ গ্রেফতার ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:২১

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় চারজনের াম উল্লেখ করে মামলা দিয়েছে কোতয়ালী থানা পুলিশ।

আসামীরা হলেন, জবি ছাত্রলীগের স্থগিত কমিটির সভাপতি তরিকুল ইসলামের একান্ত আস্থাভাজন কর্মী তরিকুল ইসলাম রিমন অরফে ছোট তরিকুল, সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেলের একান্ত আস্থাভাজন কর্মী কামরুল ইসলাম, বিদ্রোহী গ্রুপের ছাত্রলীগ নেতা হাসান আহমেদ খান ও অপরজন ছাত্রলীগের স্থগিত কমিটির সহ সভাপতি আশরাফুল ইসলাম টিটন । গতকাল সোমবার উল্লেখিত চার ছাত্রলীগ নেতা ছাড়াও অন্তত আরো ১০০ থেকে ১২০জনকে অজ্ঞাতনামা রেখে মামলাটি করা হয়েছে। কোতয়ালী থানার উপ পরিদর্শক খালিদ শেখ বাদী হয়ে মামলাটি করেন।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম মশিউর রহমান পিপিএম সাংবাদিকদের মামলার বিষয়টি নিশ্চত করেছেন। এদিকে , আজ মঙ্গলবার বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডির সহযোগীতায় ক্যাম্পাসে অভিজান চালিয়ে অস্ত্রসহ দুই ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন জবি বাংলা বিভাগের ১৩ ব্যাচের শিক্ষার্থী নাঈম আল অদম্য, রসায়ন বিভাগের ১৩তম ব্যাচের আবু সায়েম । এসময় লাটি, লোহার রডসহ বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারের বিষয়টি স্বীকার করে কোতয়ালী থানার ওসি তদন্ত মওদূত হাওলাদার বলেন, যাদেরকে গ্রেফতার করা হয়েছে তাদেরকে আদালতে উঠানো হয়েছে। যারা এখনো বাইরে তাদের গ্রেফতারের প্রস্তুতি চলছে।

এ বিষয়ে লালবাগ বিভাগের ডিসি ইব্রাহীম খান বলেন, পুলিশ বিশ্ববিদ্যালয় প্রশাসনের সাথে কথা না বলে ক্যাম্পাসে যায় না। তারপরও ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় মামলা নিয়েছি আমরা।


এবিএন/মোস্তাকিম ফারু/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ